× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

ভারতের পর বাংলাদেশে

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:০৩

নায়িকা আইরিন অভিনীত ‘পদ্মার ভালোবাসা’ ছবিটি আসছে ২০শে সেপ্টেম্বর ভারতে মুক্তি পাচ্ছে। হারুন-উজ-জামানের পরিচালনায় এ ছবিতে আইরিনের বিপরীতে অভিনয় করেছেন সুমিত সেন। গল্প তৈরি হয়েছে ষাটের দশকের পদ্মাপারের জীবন নিয়ে। আইরিন বলেন, এ ছবিটির প্রযোজনা সংস্থা স্বপ্নচূড়া ফিল্ম ইন্টারন্যাশনাল। তাদের কলকাতায়ও অফিস রয়েছে। তাই প্রযোজক আসছে ২০শে সেপ্টেম্বর প্রথমে ভারতের ২৫টি প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি দিচ্ছেন। সেখানে সংবাদ সম্মেলনের আয়োজন করলে আমিও ভারতে যাব। ভারতের পর আগামী ১লা নভেম্বর বাংলাদেশের প্রেক্ষাগৃহে ছবিটি মুক্তি পাবে।
এ ছবিতে বেশ কয়েকটি লুকে আমাকে দর্শকরা দেখতে পাবেন। ছবিটি নিয়ে আমি আশাবাদী। এদিকে এ ছবির বাইরে আইরিন অভিনীত এবং বুলবুল জিলানী পরিচালিত ‘রৌদ্রছায়া’ ছবিটি সামনে মুক্তি পাবে। এ ছবিতে তার বিপরীতে অভিনয় করেছেন নিরব। এ ছাড়া অরণ্য পলাশের ‘গন্তব্য’ ছবিরও কাজ শেষ করেছেন আইরিন। উল্লেখ্য, নায়িকা আইরিন সুলতানা অভিনীত বেশকিছু ছবি এরইমধ্যে বড় পর্দায় মুক্তি পেয়েছে। এগুলোর মধ্যে রয়েছে ‘ভালোবাসা জিন্দাবাদ’, ‘ছেলেটি আবোল তাবোল মেয়েটি পাগল পাগল’, ‘ইউটার্ন’, ‘এক পৃথিবী প্রেম’, ‘মায়াবিনী’ প্রভৃতি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর