× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

মৌলভীবাজারে ইয়াবাসহ গ্রেপ্তার ৪

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, মৌলভীবাজার থেকে | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:২১

 মৌলভীবাজারে ১০০ পিস ইয়াবাসহ ৪ মাদক ব্যবসায়ীকে গ্রেপ্তার করেছে ডিবি পুলিশ। রোববার সন্ধ্যার দিকে পৌর শহরে পুলিশ সুপার ফারুক আহমেদের নির্দেশনায় বিশেষ অভিযানে নামে ডিবি পুলিশ। শহরের পুরাতন হাসপাতাল রোডে আব্দুল্লাহ ভবনের নিচতলার সিঁড়ি কক্ষ থেকে অভিযানে ধরা পড়ে ৪ মাদক ব্যবসায়ী। তাদের কাছ থেকে ১০০ পিস ইয়াবা উদ্ধার করা হয়। গ্রেপ্তারকৃতরা হলেন মৌলভীবাজারের কাজিরগাঁও এলাকার মৃত আনোয়ার হোসেন চৌধুরীর ছেলে মহিউজ্জামান চৌধুরী (মাহী) (২০)। তার প্যান্টের পকেটে সাদা রঙের পলিথিন প্যাকেটের ভেতর ৫৫ পিস ইয়াবা ট্যাবলেট পায় ডিবি। খোঁজারগাঁও এলাকার মো. লেফাছ মিয়ার ছেলে মো. রায়হান মিয়া (২২)। তার শার্টের পকেটে ২০ পিস ইয়াবা ট্যাবলেট পাওয়া যায়।
দীঘিরপাড় এলাকার সনিজত চন্দ্র দাসের ছেলে পিয়াস চন্দ্র দাস (২৬)। তার প্যান্টের বাম পকেটে দশ পিস ইয়াবা ট্যাবলেট পায় পুলিশ। কাকৈইসার এলাকার মৃত আব্দুল জব্বার দেওয়ানের ছেলে নাদিম মাহমুদ (৩৬)। তার কাছে ১৫ পিস ইয়াবা ট্যাবলেট পায় ডিবি পুলিশ। এবিষয়ে মৌলভীবাজার জেলা গোয়েন্দা শাখার অফিসার ইনচার্জ বিনয় ভূষণ রায় বলেন বিশেষ অভিযানে পুলিশের উপস্থিতি টের পেয়ে গ্রেফতারকৃতরা পালাইয়া যাওয়ার চেষ্টা করে। পরে ডি.বি টিম আসামিদের ধরতে সক্ষম হয়। ইতিমধ্যে আটককৃতদের আদালতে প্রেরণ করা হয়েছে। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে। 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর