× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

শেরপুরে কিশোরীকে ধর্ষণ

বাংলারজমিন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:২৩

বগুড়ার শেরপুরে বিভিন্ন প্রলোভন দেখিয়ে (১০) বছর বয়সের এক কিশোরীকে ধর্ষণ করা হয়েছে। এ ঘটনাটি ঘটে উপজেলার গাড়ীদহ ইউনিয়নের রণবীরবালা গ্রামে। উক্ত ঘটনায় গত রোববার দুপুরে ওই কিশোরী বাবা সুশীল চন্দ্র রবিদাস বাদী হয়ে থানায় একটি লিখিত অভিযোগ দেন। পরে পুলিশ অভিযান চালিয়ে অভিযুক্ত ধর্ষক মো. ফটিক মিয়া ওরফে ফছিকে (৪৫) গ্রেপ্তার করে। সে ওই গ্রামের এমদাদ হোসেনের ছেলে।
শেরপুর থানার পুলিশ পরিদর্শক (ওসি তদন্ত) বুলবুল ইসলাম একই তথ্য নিশ্চিত করে জানান, অভিযুক্ত ফটিক মিয়া স্থানীয় রণবীরবালা বাজারে নৈশপ্রহরীর চাকরি করতেন। একপর্যায়ে ওই কিশোরীর বাবা শেরপুর বাসস্ট্যান্ডের সু পালিশের কাজ করা সুশীলের সঙ্গে পরিচয় ঘটে। এরই সূত্রধরে সুশীলের বাড়িতেও যাতায়াত ছিল ফটিকের। নিয়মিত আসা-যাওয়ার সুযোগে ওই কিশোরীর সঙ্গে সম্পর্ক গড়ে তুলে ফসি।
এমনকি বিভিন্ন প্রলোভন দেখিয়ে লম্পট ফটিক ওই কিশোরীকে একাধিকবার ধর্ষণ করে। পরে বিষয়টি পরিবারের লোকজন জানার পর ধর্ষণের শিকার কিশোরীর বাবা থানায় এসে একটি লিখিত অভিযোগ দেন। এরপর পুলিশ ওই লম্পটকে ধরতে রণবীরবালা বাজার এলাকায় অভিযান চালায়। একইসঙ্গে তাকে গ্রেপ্তার করে থানায় নিয়ে আসে। এ ঘটনায় মামলা করা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর