× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

মঠবাড়িয়ায় গৃহপরিচারিকাকে গণধর্ষণ

বাংলারজমিন

মঠবাড়িয়া (পিরোজপুর) প্রতিনিধি | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:২৪

পিরোজপুরের মঠবাড়িয়ায় এক গৃহপরিচারিকা (১৯) কে ৫ বখাটে কর্তৃক গণধর্ষণের ঘটনা ঘটেছে। ওই ধর্ষিতা রোববার রাতে এজাহার নামীয় ৩ জন ও অজ্ঞাতনামা আরো ২ জনকে আসামি করে মঠবাড়িয়া থানায় গণধর্ষণের মামলা করেছে। মামলা সূত্রে জানা যায়, ওই ধর্ষিতা গৃহপরিচারিকা পার্শ্ববর্তী দেবত্র গ্রামের জনৈক আজাদুর রহমানের ঘরে দীর্ঘদিন ধরে ঝিয়ের কাজ করে আসছিল। প্রতিদিন ওই বাড়িতে আসা-যাওয়ার পথে স্থানীয় সাতঘর এলাকার বাসিন্দা আফজাল খানের ছেলে সুমন (২২), সালাম হাওলাদারের ছেলে ইমরান (২০) ও জিয়াম হাওলাদারের পুত্র রাজু (২৫) দীর্ঘদিন ধরে তাকে কু-প্রস্তাব দিয়ে আসছিল।
এতে ওই গৃহপরিচারিকা রাজি না হওয়ায় আসামিরা তার ওপর ক্ষিপ্ত হয়। গত শুক্রবার সন্ধ্যার পরে বসত বাড়ি হতে আজাদুর রহমানের বাড়িতে যাওয়ার উদ্দেশ্যে গৃহপরিচারিকা রওনা হলে পথের মধ্যে আগে থেকে ওঁৎপেতে থাকা আসামিরা জোরপূর্বক ধরে পার্শ্ববর্তী সাত ঘর সরকারি ক্লিনিকের ছাদে নিয়ে যায়। এরপর আসামিরা ওড়না দিয়ে মুখ বেঁধে ওই তিনজন ও আরো অজ্ঞাত ২ সহযোগী নিয়ে পালাক্রমে ধর্ষণ করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর