× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

বিয়ের প্রলোভনে কলেজছাত্রীকে ধর্ষণ

বাংলারজমিন

শেরপুর (বগুড়া) প্রতিনিধি | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৮:৫০

শেরপুরে বিয়ের প্রলোভনে এক কলেজছাত্রীকে ধর্ষণ করেছে কথিত প্রেমিক। এ ঘটনায় গত রোববার সন্ধ্যায় শেরপুর থানায় লিখিত অভিযোগ করেছেন ধর্ষিত ওই কলেজছাত্রী।
জানা গেছে, গত দুই বছর আগে শেরপুর উপজেলার ৭নং ভবানীপুর ইউনিয়নের শেখর গ্রামের মো. আব্দুস সালামের পুত্র কথিত প্রেমিক সবুজ মিয়ার (২২) সঙ্গে মোবাইল ফোনে পরিচয় হয় সিরাজগঞ্জের সদরের কালিয়া কান্দাপাড়া শাহীবাড়ি এলাকায় ওই কলেজছাত্রীর। এক পর্যায়ে তাদের মধ্যে প্রেমের সম্পর্ক গড়ে উঠে। গত ১৩ই সেপ্টেম্বর প্রেমিকার সঙ্গে দেখা করার জন্য শেরপুর থেকে সিরাজগঞ্জে যায় সবুজ। এরপর কান্দাপাড়া স্কুল অ্যান্ড কলেজের একাদশ শ্রেণীর ওই ছাত্রী(১৮)কে বিয়ের প্রলোভন দিয়ে নিয়ে যায় শেরপুরের শেখর গ্রামে। পরে তাকে দুদিন আটকে রেখে ধর্ষণ করে সবুজ। গত রোববার সকালে সবুজের পিতা-মাতাসহ নিকটাত্মীয়রা ওই কলেজ ছাত্রীকে মেনে না নিয়ে বাড়ি থেকে তাড়িয়ে দেয়।
উপায় না পেয়ে রোববার সন্ধ্যায় শেরপুর থানায় লিখিত অভিযোগ দেয় ওই কলেজছাত্রী। এদিকে শেরপুর থানার ওসি হুমায়ুন কবীর থানার এসআই আব্দুল গফুরকে তদন্ত করার জন্য দায়িত্ব প্রদান করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর