× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

প্রাচীরে মোটরসাইকেলের ধাক্কা, ইউপি সদস্য নিহত

অনলাইন

ফেনী প্রতিনিধি | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ৯:১২

ফেনীর ফুলগাজীতে মোটরসাইকেল দুর্ঘটনায় বেলাল হোসেন নামে এক ইউপি সদস্য নিহত হয়েছেন। সোমবার রাতে উপজেলার খাজুরিয়া এলাকায় তার মোটরসাইকেলটি নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির সীমানা প্রাচীরে ধাক্কা লাগলে এ ঘটনা ঘটে। নিহত বেলাল হোসেন ফুলগাজী উপজেলার আমজাদহাট ইউনিয়ন পরিষদের সদস্য।

আমজাদহাট ইউনিয়ন পরিষদের চেয়ারম্যান মীর হোসেন মীরু জানান, রাতে উপজেলার খাজুরিয়া নামক স্থানে ইউপি সদস্য বেলাল হোসেন তার ব্যবহৃত মোটরসাইকেল নিয়ন্ত্রণ হারিয়ে বাড়ির সীমানা প্রাচীরের সঙ্গে ধাক্কা লাগলে তিনি গুরুতর আহত হন। পরে স্থানীয়রা তাকে উদ্ধার করে পার্শ্ববর্তী ছাগলনাইয়া উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে চিকিৎসকরা তাকে মৃত ঘোষণা করে।

ফুলগাজী থানার অফিসার ইনচার্জ (ওসি) মো. কুতুব উদ্দিন জানান, নিহতের মরদেহ ময়নাতদন্তের জন্য জেনারেল হাসপাতালের মর্গে রাখা হয়েছে। এ ঘটনায় একটি অপমৃত্যুর মামলা দায়েরের প্রস্তুতি চলছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
১৬ সেপ্টেম্বর ২০১৯, সোমবার, ৮:৫৫

Innalillahi wa inna elaihi rajeun.

অন্যান্য খবর