× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

আপত্তিকর ভিডিও নিয়ে বিভ্রান্ত না হওয়ার অনুরোধ মেহজাবিনের

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৭ সেপ্টেম্বর ২০১৯, মঙ্গলবার, ১০:৫৩

সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে সম্প্রতি ছড়িয়ে পড়া একটি আপত্তিকর ভিডিও নিয়ে ভক্তদের বিভ্রান্ত না হওয়ার অনুরোধ জানিয়েছেন জনপ্রিয় মডেল-অভিনেত্রী মেহজাবিন চৌধুরী। গতকাল থেকে অনলাইনে ভাইরাল হয় ৩৪ সেকেন্ডের একটি সেক্স ভিডিও। যেটা অভিনেত্রী মেহজাবিনের নামে ছড়ানো হয়েছে। মূলত ভিডিওটি কোনো একটি পর্নো সাইটের। কিন্তু ভুয়া এই ভিডিও নিয়ে বিব্রত মেহজাবিন ও তার পরিবার। আর সেই ভিডিও নিয়েই মুখ খুলেছেন এ অভিনেত্রী। গতকাল রাত সাড়ে ১০টায় নিজের ভেরিফাইড ফেসবুকে একটি স্ট্যাটাস দিয়েছেন তিনি। মেহজাবিন লিখেন, আজকে সামাজিক যোগাযোগ মাধ্যম ফেসবুকে একটি ভিডিও ছড়িয়ে পড়েছে এবং এ নিয়ে কিছু অসাধু লোক বিভ্রান্তির সৃষ্টি করছে।
আমার সকল ভক্ত এবং সমর্থকদের কাছে আমার অনুরোধ, মিথ্যা খবর কিংবা ভিডিওতে বিশ্বাস করবেন না। আমি ইতোমধ্যে ঢাকা  মেট্রোপলিটন পুলিশ সাইবার ক্রাইম ডিপার্টমেন্টের সঙ্গে কথা বলেছি। যারা এসব বিভ্রান্তিকর তথ্য বা ভিডিও ছড়াচ্ছে বা ছড়াতে সাহায্য করছেন, তাদের বিরুদ্ধে তারা (পুলিশ) যথাযথ ব্যবস্থা নেবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর