× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

ঝিলিকের নতুন চমক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৭:৩৩

বর্তমানে স্টেজ শো নিয়ে বেশ ব্যস্ত সময় পার করছেন চ্যানেল আই সেরাকন্ঠ প্রথম আসরের বিজয়ী ঝিলিক। দেশের বিভিন্ন স্থানে শো নিয়ে ব্যস্ত থাকছেন তিনি। এদিকে শো এর পাশাপাশি বিভিন্ন টিভি চ্যানেলের অনুষ্ঠানেও নিয়মিত গাইছেন এ শিল্পী। তারই ধারাবাহিকতায় আজ রাতে বাংলাভিশনের ‘মিউজিক ক্লাব’ অনুষ্ঠানে সরাসরি গান শোনাবেন শ্রোতা-দর্শকদের। অন্যদিকে নতুন গান নিয়েও এখন বেশ সরব ঝিলিক। এরইমধ্যে ইমরানের সঙ্গে তার একটি নতুন গান প্রকাশ হয়েছে। গানটির শিরোনাম ‘তোকে ছাড়া’। গানটি বেশ প্রশংসিত হচ্ছে শ্রোতামহলে।
অন্যদিকে সম্প্রতি ‘উদাস দুপুর’ শিরোনামের একটি একক গানও প্রকাশ হয়েছে তার। গানটির সুর ও সংগীত করেছেন রেজওয়ান শেখ। এটির ভিডিও পরিচালনা করেছেন সৈকত রেজা। রঙ্গন মিউজিকের ব্যানারে গানটি প্রকাশ হয়েছে। আরো কয়েকটি নতুন গানের কাজ এখন করছেন ঝিলিক। এরমধ্যে বেশ কিছু চমক আছে বলেও জানালেন তিনি।
ঝিলিক বলেন, আমার নতুন প্রকাশিত গানগুলো পছন্দ করছেন শ্রোতারা। এটা আমার কাছে বড় বিষয়। আরো নতুন কয়েকটি গানের কাজ চলছে। এরমধ্যে এমন কাজও রয়েছে যা চমক হিসেবে থাকবে শ্রোতা-দর্শকদের জন্য। যে গানগুলো করছি সেগুলো মনের মতো করেই করছি। আমার বিশ্বাস গানগুলো শ্রোতাদের ভালো লাগবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর