× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

সাবিলার অপেক্ষা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৭:৩৪

ধীরগতিতে হাঁটছেন মডেল-অভিনেত্রী সাবিলা নূর। ঈদের পর শুটিং নিয়ে খুব বেশি ব্যস্ততা নেই তার। সাবিলা এই সময়ে পড়ালেখায় বেশি মনোযোগী বলে জানান। তবে এরমধ্যে বিকাশের একটি বিজ্ঞাপনের শুটিং শেষ করেছেন তিনি। এটি নির্মাণ করেছেন পিপলু খান। এ বিজ্ঞাপনের জন্য প্রথমবারের মতো  দিনাজপুরে শুটিং করেন তিনি। দিনাজপুরের পার্বতীপুরে এটির দৃশ্যধারণ করা হয়েছে। সাবিলা ধীরগতি প্রসঙ্গে বলেন, ক্যারিয়ারের পাশাপাশি আমাকে পড়াশোনায় সময় দিতে হচ্ছে।
শুটিং নিয়ে থাকলে পড়াশোনায় ভালোভাবে সময় দেয়া যায় না। সেই কারণে এই সময়ে কাজের ব্যস্ততা কম রাখছি। ঈদের পর পূজার নাটকে আমাকে দেখা যাবে। এছাড়া সত্যি বলতে, আমি একটু বেছে বেছে কাজ করার সিদ্ধান্ত নিয়েছি। গেল ঈদে সাবিলা অভিনীত বেশ কয়েকটি নাটক আলোচনায় আসে। উল্ল্যেখযোগ্য নাটকগুলো হলো ‘তোমার চোখেতে’, ‘জোকার জসিম’, ‘বেটার হাফ, ‘স্ক্রিনশট’,  ‘তোমার হাজবেন্ড কি জানে’, ‘রাজকুমার’, ‘ফালতু সিরিজ;, ‘তোমার গল্পে আমি নেই’, ‘উবার’। ছোট পর্দার বাইরে এ অভিনেত্রী চলচ্চিত্রেও অভিনয় করার ইচ্ছা প্রকাশ করেন। তবে সে ইচ্ছা পূরণের লক্ষ্যে প্রস্তুতি নেয়ার জন্য তাকে আরও কিছু সময় অপেক্ষা করতে হবে বলে জানান।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর