× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

পোলার আইসক্রিম স্কুল হ্যান্ডবল শুরু আগামীকাল

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৯:০১

পোলার আইসক্রীম ২৬তম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট (বালক ও বালিকা) শুরু হচ্ছে আগামীকাল। বালক বিভাগে ১৯ ও বালিকা বিভাগে ১৮টি স্কুল অংশ নিচ্ছে এবার। ছয়টি গ্রুপে ভাগ হয়ে টুর্নামেন্টে অংশ নেবে স্কুলগুলো। ছয় গ্রুপের শীর্ষ দল জায়গা পাবে দ্বিতীয় রাউন্ডে। দ্বিতীয় রাউন্ডে আবার এই ছয় দল দুই গ্রুপে ভাগ হয়ে একে অপরের বিপক্ষে খেলবে। দুই গ্রুপের শীর্ষ চার দল সেমিফাইনালে অংশ নেবে। আগামী ২৫শে সেপ্টেম্বর দুই বিভাগের ফাইনাল অনুষ্ঠিত হবে। এর আগে আগামীকাল শহীদ (ক্যাপ্টেন) এম. মনসুর আলী জাতীয় হ্যান্ডবল স্টেডিয়ামে দুপুরে টুর্নামেন্টের উদ্বোধন করবেন ঢাকা আইসক্রীম ইন্ডাষ্ট্রিজ লি: এর ব্যবস্থাপনা পরিচালক নাজীম উদ্দিন আহমেদ।
গতকাল হ্যান্ডবল ফেডারেশনে এক সংবাদ সম্মেলনে এসব তথ্য দেন ফেডারেশনের ভারপ্রাপ্ত সাধারণ সম্পাদক এসএম খালেকুজ্জামান। এসময় পৃষ্ঠপোষক প্রতিষ্ঠান পোলার আইসক্রীম এর মার্কেটিং ম্যানেজার আবদুল্লাহ আল মামুন, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান গোলাম হাবিব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক বালক বিভাগের মো: সেলিম মিয়া বাবু এবং বালিকা বিভাগের সম্পাদক পারভিন পুতুল উপস্থিত ছিলেন। টুর্নামেন্টে টানা ৯ বছর ধরে স্পন্সর করে আসছে পোলার। এ প্রসঙ্গে পোলারের মার্কেটিং ম্যানেজার আবদুল্লাহ আল মামুন বলেন, আমরা দীর্ঘদিন ধরে এই টুর্নামেন্টের সঙ্গে আছি। আমরা চেষ্টা করছি কীভাবে টুর্নামেন্টের ব্যাপ্তি বাড়িয়ে আরো কল্যাণকর করা যায়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর