× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

হতাশা কাটিয়ে প্রস্তুত মেয়েরা

খেলা

স্পোর্টস রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৯:০১

থাইল্যান্ড ম্যাচে খারাপ খেলেনি বাংলাদেশ। তবুও এএফসি অনূর্ধ্ব-১৬ চ্যাম্পিয়নশিপে হার দিয়ে শুরু হয়েছে মারিয়া-তহুরাদের। থাইল্যান্ডের কাছে ওই হারে হতাশ হয়ে পড়েছিল বাংলাদেশ দল। সেই হতাশা কাটিয়ে জাপান ম্যাচের জন্য দলকে প্রস্তুত করেছেন কোচ গোলাম রব্বানী ছোটন। তার বিশ্বাস আগের ম্যাচের হতাশা কাটিয়ে জাপানের বিপক্ষে দারুণভাবে ঘুরে দাঁড়াবে মেয়েরা। থাইল্যান্ডের চনবুরির আইপিই  স্টেডিয়ামে বাংলাদেশ সময় বিকাল ৩টায় শুরু হবে এই ম্যাচ।
বাংলাদেশ তাদের প্রথম ম্যাচে থাইল্যান্ডের কাছে ১-০ গোলে হার মেনেছে। অন্যদিকে জাপান তাদের প্রথম ম্যাচে অস্ট্রেলিয়ার সঙ্গে গোলশূন্য ড্র করেছে। তাই আজকের ম্যাচটি বাংলাদেশ ও জাপান উভয়ের জন্য ভীষণ গুরুত্বপূর্ণ হয়ে দেখা দিয়েছে।
এ বিষয়টি মাথায় রেখেই দলকে তৈরি করার কথা জানান ছোটন। মুঠোফোন তিনি বলেন, আমার দলের বেশিরভাগ খেলোয়াড়ের বষয় ১৫। এই বয়সে প্রত্যাশা আর প্রাপ্তির সম্মিলন না ঘটলে ভীষণ অভিমান হয়। প্রত্যাশা বেশি থাকলে হতাশা কান্নায় রূপ নেয়। তাদের ক্ষেত্রে তেমনটি হয়েছিল। তবে এই হতাশা ও আক্ষেপ পেশাদারিত্বের ক্ষেত্রে পুষে রাখা যায় না। তাইতো হতাশার দিনটিকে পেছনে ফেলে পরবর্তী ময়দানি লড়াইয়ের জন্য ওরা প্রস্তুত হয়েছে। আশা করছি দারুণ একটা ম্যাচ হবে। যে ম্যাচ জিতে টুর্নামেন্টে ঘুরে দাঁড়াবে বাংলাদেশ। গত আসরেও এই জাপানের সঙ্গে খেলেছিল বাংলাদেশ। সেবার তিন গোলে হেরেছিল বাংলাদেশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর