× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

নিষেধাজ্ঞা কমলো নেইমারের

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৯:০৩

রেফারিকে গালি দেয়ায় নেইমারকে চ্যাম্পিয়ন্স লীগ থেকে তিন ম্যাচের জন্য নিষিদ্ধ করেছিল ইউরোপিয়ান ফুটবলের সর্বোচ্চ সংস্থা উয়েফা। তবে ক্রীড়া সালিশি আদালতে (সিএএস) আপিল করার পর ব্রাজিলিয়ান তারকার নিষেধাজ্ঞা এক ম্যাচ কমলো। গতকাল এক বিবৃতিতে বিষয়টি নিশ্চিত করে সিএএস।
গত মার্চে চ্যাম্পিয়ন্স লীগের শেষ ষোলোর ফিরতি লেগে নেইমারের দল প্যারিস সেন্ট জার্মেই (পিএসজি) পরাজিত হয় ম্যানচেস্টার ইউনাইটেডের কাছে। ওই হারে আসর থেকে ছিটকে যায় পিএসজি। চোটের কারণে ম্যাচটি খেলতে পারেনি নেইমার। তবে গ্যালারিতে বসে  খেলা দেখছিলেন। ম্যাচের শেষের দিকে হ্যান্ডবলের কারণে ম্যানইউকে পেনাল্টি দেয়া হয়। রেফারির ওই সিদ্ধান্ত মানতে পারেননি নেইমার।

সামাজিক যোগাযোগ মাধ্যমে ক্ষোভ ঝাড়েন তিনি। এরপর তাকে ৩ ম্যাচের জন্য নিষিদ্ধ করে উয়েফা। এ কারণে আজ রিয়াল মাদ্রিদের বিপক্ষে ঘরের মাঠে দর্শক সারিতে থাকতে হচ্ছে বিশ্বের সবচেয়ে দামি খেলোয়াড় নেইমারকে। এরপর গ্যালাতাসারের বিপক্ষে ম্যাচটিও মিস করবেন তিনি। নিষেধাজ্ঞা এক ম্যাচ কমায় ২২শে অক্টোবর বেলজিয়ামের ক্লাব ব্রুজের বিপক্ষে মাঠে নামতে পারবেন নেইমার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর