× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

মেসির চেয়ে বেশি ব্যালন ডি’অর চান রোনালদো

খেলা

স্পোর্টস ডেস্ক | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৩:০৯

লিওনেল মেসির সঙ্গে পাঁচবার ব্যালন ডি’অর জিতেছেন ক্রিস্টিয়ানো রোনালদো। তবে এখানেই থেমে যেতে চান না জুুভেন্টাসের এই পর্তুগিজ সুপারস্টার। তিনি বার্সেলোনার আর্জেন্টাইন ফরোয়ার্ড মেসির চেয়ে বেশি ব্যালন ডি’অর জিতে অবসরে যেতে চান।
মঙ্গলবার ব্রাজিলিয়ান টিভি চ্যানেল আইটিভিকে রোনালদোর বলেন, ‘মেসি ফুটবল ইতিহাসের অংশ। কিন্তু আমাকে ছয়, সাত অথবা আটটি ব্যালন ডি অ’র জিতে তার ওপরে থেকে শেষ করতে হবে। আমার মনে হয়, এটা আমার প্রাপ্য।’ ২০০৮ থেকে ২০১৭ সাল পর্যন্ত ব্যালন ডি অ’র ভাগাভাগি করেছেন মেসি-রোনালদো। গত বছর তাদের দুজনের রাজত্বের অবসান ঘটিয়ে পুরস্কারটি জেতেন ক্রোয়েশিয়ার লুকা মদরিচ। এবারও ব্যালন ডি’অর উঠতে পারে নতুন কারো হাতে। লিভারপুলের ডাচ ডিফেন্ডার ভার্জিল ভ্যান ডাইক হট ফেভারিট।
ইতিমধ্যেই উয়েফার বর্ষসেরা খেলোয়াড়ের পুরস্কার জিতেছেন ভ্যান ডাইক। তবে মেসিকেও গণনায় রাখতে হচ্ছে। গতবার ইউরোপের সেরা গোলদাতা ছিলেন বার্সেলোনার এই আর্জেন্টাইন তারকা। গোলের হিসাবে মেসির চেয়ে অনেকটাই পিছিয়ে ছিলেন রোনালদো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
MD NAZMUL ISLAM.
১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৬:৪৬

MESSI

অন্যান্য খবর