× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

সরকারি চাল বাড়িতে, চেয়ারম্যান-ডিলার গ্রেপ্তার

অনলাইন

চাঁপাইনবাবগঞ্জ প্রতিনিধি | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৩:২৮

চাঁপাইনবাবগঞ্জে সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির ৫৬০ বস্তা চালসহ ইউনিয়ন পরিষদের এক চেয়ারম্যান ও এক ডিলারকে গ্রেপ্তার করা হয়েছে। মঙ্গলবার রাতে বালিয়াডাঙ্গা ইউনিয়নের চকঝগড়– এলাকায় ম্যাজিস্ট্রেটের উপস্থিতিতে অভিযান চালিয়ে তাদের গ্রেপ্তার করা হয়।
 
গ্রেপ্তারকৃতরা হলেন, বালিয়াডাঙ্গা ইউনিয়নের চেয়ারম্যান তরিকুল ইসলাম ও ১০ টাকা কেজির চাল বিক্রির ডিলার আবদুল্লাহ আল মামুন জজ।

সদর থানার ওসি জানান, সরকারের খাদ্যবান্ধব কর্মসূচির আওতায় দেয়া ১০ টাকা কেজির চাল বিক্রি না করে চেয়ারম্যানের বাড়িতে মজুদ করা হয়েছে- এমন সংবাদের ভিত্তিতে একজন ম্যাজিস্ট্রেটের নেতৃত্বে অভিযান চালায় পুলিশ। এ সময় সেখানে ৫৬০ বস্তা চাল পাওয়া যায়। পরে চালগুলো জব্দ করা হয় এবং চেয়ারম্যান তরিকুল ইসলাম ও ডিলার আবদুল্লাহ আল মামুন জজকে আটক করা হয়।

তাদের বিরুদ্ধে উপজেলা খাদ্য নিয়ন্ত্রক ওবায়দুল ইসলাম বাদি হয়ে মামলা দায়ের করেছেন। দুপুরে  গ্রেপ্তারকৃতদের আদালতে পাঠানো হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর