× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

মাদারীপুরে মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে নিহত ২

অনলাইন

রাজৈর (মাদারীপুর) প্রতিনিধি | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৩:৫৯
প্রতীকী ছবি

মাদারীপুর সদর উপজেলার খাগদী এলাকায় দুই  মোটরসাইকেলের মুখোমুখি সংঘর্ষে ২ জন নিহত ও একজন আহত হয়েছেন। আজ বুধবার সকাল ১১টার দিকে মাদারীপুর-শরীয়তপুর সড়কে এ দুঘর্টনা ঘটে।

নিহতদের মধ্যে একজন হলেন- কালকিনি উপজেলার ভূরঘাটা এলাকার মনছুর সর্দারের ছেলে ফজলুল হক সর্দার (৩০), অপরজনের পরিচয় এখনো নিশ্চিত হওয়া যায়নি। আহত ব্যক্তি হলেন বরিশালের গৌনদীর উপজেলার খাঞ্জাপুর এলাকার মহুর আলী সর্দারের মেয়ে লিপি আক্তার (১৮)।

পুলিশ ও স্থানীয়রা জানান, সকালে কালকিনি উপজেলার ভূরঘাটা থেকে তিন ব্যক্তি মোটরসাইকেলযোগে মাদারীপুরে যাচ্ছিলেন। এ সময় খাগদী এলাকায় পৌঁছলে বিপরীত দিক থেকে আসা আরেকটি  মোটরসাইকেলের সঙ্গে মুখোমুখি সংঘর্ষ হয়।

এতে মোটরসাইকেলের তিনজনই গুরুতর আহত হন। পরে স্থানীয়রা উদ্ধার করে মাদারীপুর সদর হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক দু’জনকে মৃত ঘোষণা করেন। অপরজনকে হাসপাতালে ভর্তি করা হয়।
মাদারীপুর থানা পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছেন।

এ ব্যাপারে মাদারীপুরের অতিরিক্ত পুলিশ সুপার বদরুল আলম মোল্লা জানান, পুলিশ ঘটনাস্থল পরিদর্শন করেছে। নিহতদের মধ্যে একজনের পরিচয় পাওয়া  গেছে, অপরজনের পরিচয় সনাক্ত করা যায়নি।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর