× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

জাবির সরকার ও রাজনীতি বিভাগের নতুন সভাপতি অধ্যাপক নাসরীন সুলতানা

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৬:০৯

জাহাঙ্গীরনগর বিশ্ববিদ্যালয়ের সরকার ও রাজনীতি বিভাগের সভাপতি হিসেবে দায়িত্ব নিয়েছেন অধ্যাপক ড. নাসরীন সুলতানা। বুধবার বিভাগের এক অনুষ্ঠানের মধ্য দিয়ে আগামী তিন বছরের জন্য তিনি এ দায়িত্বভার গ্রহণ করেন। সভাপতি নিযুক্ত হওয়ায় বিভাগের শিক্ষক-শিক্ষার্থীরা ও যশোর জেলা কল্যাণ সমিতি তাকে ফুল দিয়ে শুভেচ্ছা জানান। এ সময় তিনি বিভাগের শিক্ষা ও গবেষণার মানোন্নয়নের জন্য সর্বোচ্চ চেষ্টা অব্যাহত রাখবেন বলে প্রত্যাশা ব্যক্ত করেন। এছাড়া বিভাগের একাডেমিক ও অন্যান্য উন্নয়নের ধারা অক্ষুণ্ণ রাখতে বিভাগের শিক্ষক-শিক্ষার্থীসহ সংশ্লিষ্ট সকলের সহাযোগিতা কামনা করেন। অধ্যাপক নাসরীন সুলতানা ২০০০ সালে সরকার ও রাজনীতি বিভাগ থেকে স্নাতক (সম্মান) এবং ২০০১ সালে স্নাতকোক্তর ডিগ্রি লাভ করেন। ২০০৪ সালে একই বিভাগে প্রভাষক হিসেবে যোগদান করেন। ২০১৩ সালে তিনি পিএইচডি ডিগ্রি এবং ২০১৭ সালে অধ্যাপক পদে পদোন্নতি লাভ করেন।
১৯৯৬ সালে যশোর সরকারি মহিলা কলেজ থেকে প্রথম বিভাগে এইচএসসি এবং ১৯৯৪ সালে যশোর সরকারি উচ্চ বালিকা বিদ্যালয় থেকে প্রথম বিভাগে এসএসসি পাস করেন। অধ্যাপক নাসরীন সুলতানার শৈশব কাটে যশোর জেলার বাঘারপাড়া থানায়।

 

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
সাইফুল
১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১১:৫৩

আচ্ছা এই খবর কি খুব গুরুত্বপূর্ণ

অন্যান্য খবর