× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

দুঃসাহসিক গল্প নিয়ে ‘মিশন এক্সিলেন্স’

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৫৬

উত্তাল সমুদ্রে যু্‌দ্ধ জাহাজের সঙ্গে গোটা কয়েক মেটাল শার্ক বোটে নৌবাহিনীর সোয়াডস দল প্রস্তুত শত্রু মোকাবিলায়। এমন সময় মিশনে যোগ দিতে আকাশে চক্কর দিয়ে যায় হেলিকপ্টার। সমুদ্রে বাংলাদেশ নৌবাহিনীর এমনই দুঃসাহসিক মিশন নিয়ে জাতীয় চলচ্চিত্র বিজয়ী নির্মাতা রেদওয়ান রনি নির্মাণ করেছেন স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র ‘মিশন এক্সিলেন্স’। এ কাজটি নিয়ে তিনি বলেন, বিশাল আয়োজন নিয়ে উত্তাল সমুদ্রে এর দৃশ্যধারণ করেছি। আশা করি, রোমাঞ্চকর দুঃসাহসিক অভিযানের গল্প দেখে দর্শকের ভালো লাগবে। রহস্য ও থ্রিলার ঘরানার ৪৮ মিনিটের এই স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্রটি প্রচার হবে আজ রাত ৮টার বিটিভির সংবাদের পর নৌবাহিনীর ‘অনির্বাণ’ অনুষ্ঠানে। এ ছাড়া শিগগিরই দেশের অন্যান্য স্যাটেলাইট চ্যানেলেও এটি দেখানো হবে বলে জানা যায়। ‘মিশন এক্সিলেন্স’-এর গল্প লিখেছেন কমান্ডার এম আরিফুল হক ও সিদ্দিকুর রহমান।
বাংলাদেশ নৌবাহিনীর সার্বিক তত্ত্বাবধানে ও প্রযোজনায় এ বছর ভিন্ন আঙ্গিকে নির্মিত হয়েছে ‘অনির্বাণ ২০১৯’। আর এতে ‘মিশন এক্সিলেন্স’-এ উঠে এসেছে দেশের সমুদ্রসীমা ও অভ্যন্তরীণ শান্তিরক্ষায় বাংলাদেশ নৌবাহিনীর দুঃসাহসিক মিশনের এক রোমাঞ্চকর গল্প।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর