× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

কুড়িগ্রামে বালিয়ামারী বর্ডারহাটে ডিসি-ডিএম পর্যায়ে সভা অনুষ্ঠিত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কুড়িগ্রাম থেকে | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:১৫

 কুড়িগ্রামের চর রাজীবপুর উপজেলায় অবস্থিত বালিয়ামারী-কালাইয়েরচর বর্ডারহাটে ভারত-বাংলাদেশের ডিসি-ডিএম পর্যায়ে যৌথ বর্ডারহাট ব্যবস্থাপনা কমিটির সভা অনুষ্ঠিত হয়েছে। বুধবার দুপুরে বর্ডারহাট প্রাঙ্গণে বাংলাদেশের পক্ষে কুড়িগ্রামের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট মোছা: সুলতানা পারভীন ও ভারতীয় মেঘালয় রাজ্যের আমপাতি গাড়োহিল সাউথওয়েস্টের জেলা প্রশাসক ও জেলা ম্যাজিস্ট্রেট শ্রী রাম কুমার আইএএস বৈঠকে দলনেতা হিসেবে প্রতিনিধিত্ব করেন। এ সময় বাংলাদেশ প্রতিনিধিদলে ছিলেন- জামালপুর ৩৫ বিজিবি’র অধিনায়ক লে. কর্নেল এসএম আজাদ, কুড়িগ্রামের ভারপ্রাপ্ত পুলিশ সুপার মেনহাজুল আলম, অতিরিক্ত জেলা ম্যাজিস্ট্রেট জিলুফা সুলতানা, রাজীবপুরের ইউএনও মেহেদী হাসান এবং ভারতের পক্ষে বিএসএফ’র সেক্টর কমান্ডার জেপি চৌহান, পুলিশ সুপার তরুণ রবী, আইপিএস ঋতুরাজ রবীসহ প্রতিনিধিগণ অংশগ্রহণ করেন।


এ সময় বর্ডারহাটের মানোন্নয়নে বিজিবি-বিএসএফ নিরাপত্তা বাহিনীর জন্য অস্থায়ী শেড নির্মাণ, বর্ডারহাটের সময় বৃদ্ধিকরণ, পণ্যের প্রকার বাড়ানো, হাটের রক্ষণাবেক্ষণ ও সৌন্দর্যবর্ধন এবং বিক্রয় ব্যবস্থাপনা নিয়ে বিশদ আলোচনা করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর