× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

ধামরাইয়ে ইটভাটার মালিক খুন

বাংলারজমিন

ধামরাই (ঢাকা) প্রতিনিধি | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:১৫

ঢাকার ধামরাইয়ে বালু ব্যবসায়ী ফরিদ ও সিএনজি ব্যবসায়ী হৃদয় খুনের পর এবার একটি ইটভাটার ম্যানেজারকে খুন করা হয়েছে। গতকাল ভোর রাতে জয়পুরা নাগরাইল বিলে তার মরদেহ পাওয়া যায়। পুলিশ সকাল ৯টার দিকে তার লাশ উদ্ধার করে ময়না তদন্তের জন্য মর্গে প্রেরণ করে। এঘটনায় সোহেল ও শামীম নামে দু’জনকে পুলিশ আটক করেছে।
এদিকে একের পর এক খুনের ঘটনায় ভাবিয়ে তুলে ধামরাইবাসীকে।
জানা গেছে, ধামরাইয়ের জয়পুরা গ্রামের মৃত সোনা মিয়ার ছেলে জয়পুরা এনএনবি ইটভাটার ম্যানেজার আবদুল হান্নান (৪০) গত মঙ্গলবার সন্ধা ৭টার দিকে নিজ বাড়ি থেকে বেরে হন। রাত ৯টার সময় তার স্ত্রী মুনিরা মোবাইল ফোনে জিজ্ঞাসা করলে জয়পুরা পাল সিএনজিতে আছে বলে জানান তার স্বামী হান্নান। রাত ১০টায়ও বাড়িতে না আসায় ফের মোবাইল করা হলে বন্ধ পাওয়া যায় ফোনটি। এসময় পরিবারের লোকজন খুঁজতে নামে তাকে। রাতভর খোঁজাখুঁজির পর ভোর রাতে মহাসড়কের পাশে নাগরাইল বিলে তার লাশ পড়ে আছে বলে জানতে পারে তারা।
দ্রুত পরিবারের লোকজন বিল থেকে তাকে উদ্ধার করে দ্রুত ধামরাই সদর হাসপাতালে নেয়া হলে চিকিৎসক তাকে মৃত ঘোষণা করেন। এসময় তার কান দিয়ে রক্ত ঝরছিল বলে জানায় পরিবারের লোক।
নিহত হান্নানের মেয়ে শাহরিন ফেরদৌস নুরা জানান, তার বাবার সঙ্গে মা মনিরা রাত ৯টায় কথা বলার ঘণ্টাখানেক পর থেকেই মোবাইল বন্ধ পাওয়া যায়। পরে আমরা সারা রাতভর খুঁজি কিন্তু পাইনি। ভোর রাতে বিলে তার লাশ পড়ে থাকার খবর পাই।
ধামরাই থানার ওসি দিপক চন্দ্র সাহা জানান, এ ঘটনায় মামলার প্রস্তুতি চলছে। দুজনকে জিজ্ঞাসাবাদের জন্য আটক করা হয়েছে। দ্রুতই খুনিদের গ্রেপ্তার করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর