× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

করিমগঞ্জে ইটবোঝাই ট্রাক্টর কেড়ে নিলো দুই স্কুলছাত্রের প্রাণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৪

করিমগঞ্জে বাইসাইকেলযোগে স্কুলে যাওয়ার পথে ইটবোঝাই ট্রাক্টরচাপায় মাহিল মিয়া (১২) ও রাজন মিয়া (১২) নামে দুই স্কুলছাত্র নিহত হয়েছে। গতকাল বুধবার সকাল ৯টার দিকে উপজেলার দেহুন্দা-করিমগঞ্জ সড়কে লাকপুর খানবাড়ির কাছে মর্মান্তিক এই দুর্ঘটনাটি ঘটে। নিহত দুই স্কুলছাত্রের মধ্যে মাহিল উপজেলার কিরাটন ফকিরপাড়া গ্রামের মিজানুল হক খোকনের ছেলে এবং রাজন একই গ্রামের প্রতিবেশী মাবুল মিয়ার ছেলে। দু’জনই স্থানীয় দেহুন্দা উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির ছাত্র। দুই স্কুলছাত্রের এমন মর্মান্তিক মৃত্যুর ঘটনায় এলাকায় শোকের ছায়া নেমে আসে।

প্রত্যক্ষদর্শী ও স্থানীয় সূত্র জানায়, মাহিন ও রাজন প্রতিদিনের মতো গতকাল বুধবার সকালে বাইসাইকেলযোগে বাড়ি থেকে স্কুলে যাচ্ছিল। সকাল ৯টার দিকে স্কুলের নিকটবর্তী লাকপুর খানবাড়ির কাছে বিপরীত দিক থেকে আসা একটি ইটবোঝাই ট্রাক্টর সরাসরি তাদের বাইসাইকেলটিকে চাপা দেয়। এতে ঘটনাস্থলেই রাজনের মৃত্যু হয় এবং মাহিল গুরুতর আহত হয়।
সংকটাপন্ন অবস্থায় উদ্ধার করে মাহিলকে কিশোরগঞ্জ ২৫০ শয্যাবিশিষ্ট জেনারেল হাসপাতালে নিয়ে গেলে কর্তব্যরত চিকিৎসক মৃত ঘোষণা করেন। ঘটনার পর পরই ট্রাক্টর ফেলে চালক পালিয়ে যায়। এ ঘটনায় বিক্ষুব্ধ এলাকাবাসী ট্রাক্টরটিতে আগুন ধরিয়ে দেয় এবং সড়কে বিক্ষোভ করে। খবর পেয়ে পুলিশ গিয়ে পরিস্থিতি নিয়ন্ত্রণে আনে। করিমগঞ্জ থানার ওসি মমিনুল ইসলাম জানান, ট্রাক্টরটি আটক রয়েছে। এ ব্যাপারে পরবর্তী আইনানুগ ব্যবস্থা নেয়া হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর