× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

কয়রায় নিখোঁজের চার দিন পর নারীর লাশ উদ্ধার

বাংলারজমিন

কয়রা (খুলনা) প্রতিনিধি | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৪

খুলনার কয়রা উপজেলায় নিখোঁজের চার দিন পর জোহুরা খাতুন (৪০) নামের এক স্বামী পরিত্যক্তা নারীর লাশ উদ্ধার করেছে পুলিশ। গতকাল সকাল ১০টার দিকে উপজেলার উত্তর মদিনাবাদ গ্রামের হেতালবুনিয়া খালের পাশে ধান ক্ষেত থেকে তার লাশ উদ্ধার করা হয়। সে মহারাজপুর গ্রামের রহিম গাজীর মেয়ে। পুলিশ  ও এলাকাবাসীর সূত্রে জানা যায়, ওই নারী গত শনিবার থেকে নিখোঁজ ছিল। দুটি সন্তান সহ সে তার বাবার বাড়িতে বসবাস করতো। বছর দুয়েক আগে স্বামী ছেড়ে যাওয়ার পর ওই নারী স্থানীয় ফুলতলা বাজারে মাছ বিক্রি করে সংসার চালাতো। গতকাল পুলিশ উপজেলার হেতালবুনিয়া খালের পাশের ধান ক্ষেত থেকে তার গলিত লাশ উদ্ধার করে। কয়রা থানার অফিসার ইনচার্জ মো. রবিউল হোসেন  জানায়, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে তাকে কেউ হত্যা করার পর লাশ গুম করার উদ্দেশ্যে ধান ক্ষেতে ফেলে রাখে।
কি কারণে তাকে হত্যা করা হয়েছে তা তদন্ত করে দেখা হচ্ছে। লাশ ময়নাতদন্তের জন্য খুলনা মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে।  এ ব্যাপারে মামলার প্রস্তুতি চলছিল বলে জানা গেছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর