× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

ময়মনসিংহে সরকারি অফিসে দুর্নীতি বন্ধে কঠোর নির্দেশনা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, ময়মনসিংহ থেকে | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৪

ময়মনসিংহ বিভাগে দুর্নীতির বিরুদ্ধে জিরো টলারেন্স ও কঠোর নীতি গ্রহণ করেছেন বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান এনডিসি। তিনি বলেন কোনো অফিসে দুর্নীতির সিন্ডিকেটসহ যেকোনো ধরনের দুর্নীতি উৎখাত করা হবে। ইউনিয়ন ভূমি অফিসসহ সকল কর্মকর্তাদের যথাসময়ে উপস্থিতি নিশ্চিত করা হবে। প্রতিটি উন্নয়ন প্রকল্পের সাইনবোর্ড টানানো এবং মানসম্পন্ন উন্নয়ন নিশ্চিত করার লক্ষ্যে সংশ্লিষ্ট কর্মকর্তাদের প্রতি নির্দেশ দিয়েছেন বিভাগীয় কমিশনার খোন্দকার মোস্তাফিজুর রহমান।
জনগণের দোরগোড়ায় সরকারি সেবা পৌঁছে দেয়ার লক্ষ্যে বিভাগীয় কমিশনারের উদ্যোগে এক গণশুনানি অনুষ্ঠানে প্রধান অতিথির বক্তব্যে তিনি এসব কথা বলেন।
বুধবার দুপুরে সদর উপজেলা পরিষদ হলরুমে গণশুনানি অনুষ্ঠানের সভাপতির বক্তব্যে ময়মনসিংহের জেলা প্রশাসক মো. মিজানুর রহমান বলেছেন, অন্যায়ভাবে উপার্জিত টাকা সন্তানদের খাওয়াতে চাই না। এই ব্রত সকল সরকারি কর্মচারীর হওয়া উচিত। তিনি বলেন, দুর্নীতি বন্ধে এবং মানসম্মতভাবে বেঁচে থাকতে প্রধানমন্ত্রী শেখ হাসিনা সরকারি কর্মচারীদের প্রচুর বেতন বাড়িয়েছেন।
তারপরও যদি কেউ ঘুষ, দুর্নীতি ও অন্যায় করে তার বিরুদ্ধে কঠোর ব্যবস্থা নেয়া হবে। তিনি প্রতি বুধবার জেলা প্রশাসকের কার্যালয়ে গণশুনানিতে উপস্থিত হওয়ার জন্য জেলাবাসীর প্রতি আহ্বান জানিয়েছেন।
গণশুনানিতে আরো বক্তব্য রাখেন দুর্নীতি দমন কমিশন ময়মনসিংহ অঞ্চলের পরিচালক মো. কামরুল আহসান, সদর উপজেলা চেয়ারম্যান মো. আশরাফ হোসাইন, উপজেলা নির্বাহী অফিসার মো. হাফিজুর রহমান, জেলা দুর্নীতি প্রতিরোধ কমিটির সভাপতি অ্যাডভোকেট আনিসুর রহমান খান ও সাধারণ সম্পাদক বিশিষ্ট চক্ষু বিশেষজ্ঞ ডা. হরিশংকর দাস, ময়মনসিংহ বিভাগীয় প্রেস ক্লাবের সাধারণ সম্পাদক মো. নজরুল ইসলামসহ উপজেলার বিভিন্ন ইউনিয়ন থেকে সাধারণ জনগণ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর