× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

করিমগঞ্জে প্রাথমিকের ২৩ কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, কিশোরগঞ্জ থেকে | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৯

করিমগঞ্জে ঈশা খাঁ সমাজ কল্যাণ সমিতির উদ্যোগে প্রাথমিক বিদ্যালয়ের ২৩ জন কৃতী শিক্ষার্থীকে সংবর্ধনা দেওয়া হয়েছে। গতকাল বুধবার দুপুরে উপজেলার জঙ্গলবাড়ী সরকারি প্রাথমিক বিদ্যালয় প্রাঙ্গণে এই কৃতী শিক্ষার্থী সংবর্ধনা অনুষ্ঠানের আয়োজন করা হয়। সংবর্ধনা অনুষ্ঠানে প্রধান অতিথি ছিলেন জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা সুব্রত কুমার বণিক। ঈশাখাঁ সমাজ কল্যাণ সমিতির সভাপতি অ্যাডভোকেট মীর সাত্তার উদ্দিনের সভাপতিত্বে অনুষ্ঠানে বক্তব্য রাখেন সহকারী জেলা প্রাথমিক শিক্ষা কর্মকর্তা মাহবুব জামান, করিমগঞ্জ উপজেলা শিক্ষা কর্মকর্তা মফিজুল হক, উপজেলা সমাজসেবা কর্মকর্তা সাইফুল ইসলাম, করিমগঞ্জ সরকারি কলেজের অধ্যাপক মহিউদ্দিন আহমেদ জসী, ঈশা খাঁ সমাজকল্যাণ সমিতির সাধারণ সম্পাদক রোকন উদ্দিন, জঙ্গলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের প্রধান শিক্ষক মীর আশরাফ উদ্দিন প্রমুখ।
জঙ্গলবাড়ি সরকারি প্রাথমিক বিদ্যালয়ের সিনিয়র সহকারী শিক্ষিকা নূরজাহান পারুলের সঞ্চালনায় অনুষ্ঠানে ২০১৮ সালে প্রাথমিক শিক্ষা সমাপনী পরীক্ষায় কাদিরজঙ্গল ইউনিয়নের ৭টি প্রাথমিক বিদ্যালয়ের জিপিএ-৫ প্রাপ্ত ২৩ জন শিক্ষার্থীর প্রত্যেককে ক্রেস্ট, ডিকশনারি ও ফুল দিয়ে সংবর্ধনা দেওয়া হয়। ইউরোপিয়ান ইউনিয়নের অর্থায়নে বাংলাদেশ সরকার ও ব্রিটিশ কাউন্সিলের অংশীদারিত্বে এ অনুষ্ঠানের আয়োজন করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
মাহবুব জামান
১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ৬:৪১

প্রাথমিক শিক্ষার গুনগত মানোন্নয়নে সমাজের প্রত্যেকের স্ব স্ব অবস্থানথেকেএগিয়ে আসতে হবে।

অন্যান্য খবর