× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

বাঘাইছড়িতে প্রতিপক্ষের গুলিতে নিহত ২

বাংলারজমিন

রাঙ্গামাটি প্রতিনিধি | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৮:৩৯

 রাঙ্গামাটির বাঘাইছড়ি উপজেলাধীন নবছড়া এলাকায় প্রতিপক্ষের গুলিতে সংস্কারপন্থি জেএসএস এমএন লারমা দলের দুই কর্মী নিহত হয়েছে। নিহতরা হলো, রিপেল চাকমা (২৫) ও বর্ষণ চাকমা (২৪)। তারা উভয়েই উক্ত নবছড়া এলাকার বাসিন্দা।
মঙ্গলবার দিবাগত মধ্যরাতে ঘর থেকে ধরে নিয়ে বাড়ির পাশে গুলি করে তাদেরকে হত্যা করা হয়েছে বলে সংস্কারপন্থি জেএসএস এর পক্ষ থেকে দাবি করা হয়েছে। দলটির দাবি পার্বত্য আঞ্চলিক পরিষদের চেয়ারম্যান সন্তু লারমার নেতৃত্বাধীন জেএসএস’র সন্ত্রাসীরাই এই হত্যাকাণ্ড ঘটিয়েছে।
বাঘাইছড়ি থানার অফিসার ইনচার্জ এমএ মঞ্জুরুল ইসলাম ঘটনার সত্যতা নিশ্চিত করে জানিয়েছেন, ঘটনাস্থল অত্যন্ত দুর্গম এলাকায় হওয়ায় নিহতদের লাশ উদ্ধারে বিলম্ব হচ্ছে। নিরাপত্তা বাহিনীর একটি বিশেষ টিম ঘটনাস্থলে গিয়েছে বলেও জানিয়েছেন ওসি। এদিকে সন্ধ্যা সোয়া ৬টার সময়ও ঘটনাস্থলে পৌঁছাতে পারেনি নিরাপত্তা বাহিনীর সদস্যরা। সেখান থেকে লাশ উদ্ধার পরবর্তী সময়ে বাঘাইছড়ি উপজেলা সদরে নিয়ে আসলে ঘটনার আরো বিস্তারিত জানা যাবে বলে জানিয়েছে বাঘাইছড়ি থানা পুলিশ সূত্র।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর