× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১২ ডিসেম্বর ২০১৯, বৃহস্পতিবার

আবার বিয়ে করছেন পিয়া বিপাশা

বিনোদন

স্টাফ রিপোর্টার | ১৮ সেপ্টেম্বর ২০১৯, বুধবার, ১১:১৭

আবার বিয়ে করছেন জনপ্রিয় মডেল ও অভিনেত্রী পিয়া বিপাশা। সম্প্রতি বাগদান সম্পন্ন হয়েছে তার। পিয়ার হবু বর ইউরোপের নাগরিক। আর্মিতে চাকরি করেন। তবে এখনই পাত্রের পরিচয় জানাতে চান না পিয়া বিপাশা। আগামী বছর হবে এ বিয়ে। পরিবারের পছন্দেই বিয়ে করছেন তিনি। মানবজমিনকে এসব তথ্য জানিয়েছেন পিয়া বিপাশা নিজেই।
তিনি বলেন, পরিবারের পছন্দেই বিয়ের সিদ্ধান্ত নিয়েছি। গত ২১শে জুলাই দেশে আমাদের আংটি বদল হয়েছে।  এর আগেও পিয়া বিপাশা বিয়ে করেছিলেন। তবে সে সংসার টেকেনি। তার একমাত্র মেয়ে সোহা ইন্টারন্যাশনাল স্কুল ঢাকায় (আইএসডি) গ্রেড টু-তে পড়ে। এদিকে বুধবার দিবাগত রাতে  মেয়েকে সঙ্গে নিয়ে যুক্তরাষ্ট্রের উদ্দেশ্যে ঢাকা ত্যাগ করার কথা পিয়া বিপাশার। সেখানে ১২ দিন বেড়ানো শেষে আগামী ৩০শে সেপ্টেম্বর দেশে ফিরবেন তিনি। উল্লেখ্য, ২০১২ সালে লাক্স সুপারস্টার প্রতিযোগিতার মধ্য দিয়ে শোবিজে যাত্রা শুরু হয় পিয়া বিপাশার। ২০১৬ সালে ‘রুদ্র দ্য গ্যাংস্টার’ সিনেমার মধ্য দিয়ে বড় পর্দায় অভিষেক হয় তার। এতে পিয়া বিপাশার নায়ক ছিলেন এবিএম সুমন। এরপর তিনি ‘মনের রাজা’, ‘এত প্রেম এত মায়া’সহ বেশকিছু সিনেমায় অভিনয় করেছেন। এছাড়া সম্প্রতি ‘জিন’ সিনেমায় চুক্তিবদ্ধ হয়েও তা থেকে সরে দাঁড়িয়েছেন তিনি। বর্তমানে নাটক, টেলিফিল্ম ও বিজ্ঞাপনে নিয়মিত কাজ করছেন পিয়া বিপাশা।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর