× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

আটকের পর ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত

অনলাইন

অনলাইনে ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৯:৪২

আটকের পর কক্সবাজারের টেকনাফ উপজেলায় পুলিশের সঙ্গে ‘বন্দুকযুদ্ধে’ তিন রোহিঙ্গা যুবক নিহত হয়েছেন। বৃহস্পতিবার ভোর সাড়ে ৪টার দিকে টেকনাফ উপজেলার বাহারছড়া ইউনিয়নের শামলাপুর পাহাড়ি ঢালা এলাকায় এ ঘটনা ঘটে। নিহতরা হলেন,  মোহাম্মদ জামিল (২০), আসমত উল্লাহ (২২) ও মোহাম্মদ রফিক (২৪)।
পুলিশের দাবি, নিহত তিন জন ডাকাত। তাদের বিরুদ্ধে অপহরণ, হত্যা ও চুরির অভিযোগ রয়েছে। রাতে ওই তিন রোহিঙ্গা যুবককে আটক করে পুলিশ। টেকনাফ থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) প্রদীপ কুমার দাশ জানান, আটকের পর তাদের দেয়া তথ্যের ভিত্তিতে টেকনাফের বাহারছড়ার শামলাপুরের ঢালা এলাকায় অস্ত্র উদ্ধার অভিযান চালায় পুলিশ। অভিযানাকলে তাদের সহযোগীরা পুলিশকে লক্ষ্য করে গুলি করে। আত্মরক্ষায় পুলিশও পাল্টা গুলি চালায়।

একপর্যায়ের তাদের সহযোগীরা পালিয়ে যায়। তখন তিন রোহিঙ্গাকে উদ্ধার করে টেকনাফ উপজেলা স্বাস্থ্য কমপ্লেক্সে নিয়ে গেলে দায়িত্বরত চিকিৎসক তাদের প্রাথমিক চিকিৎসা দিয়ে কক্সবাজার সদর হাসপাতালে স্থানান্তর করেন। পরে সেখানে কর্তব্যরত চিকিৎসক তাদের মৃত ঘোষণা করেন। এ সময় ঘটনাস্থল থেকে তিনটি এলজি, ছয় রাউন্ড কার্তুজ ও আট রাউন্ড গুলির খোসা উদ্ধার করা হয়। তিন রোহিঙ্গার লাশ ময়না তদন্তের জন্য মর্গে পাঠানো হয়েছে।
নিহতরা হচ্ছে, উখিয়ার বালুখালী ১৭ নং ক্যাম্পের রোহিঙ্গা ফজল আহমদের ছেলে মোহাম্মদ জামিল, একই ক্যাম্পের নবী হোসেনের ছেলে আসমত উল্লাহ ও টেকনাফ বাহারছড়া ইউনিয়নের শাপলাপুর নতুনপাড়া এলাকার মৃত মোহাম্মদ আলীর ছেলে মোহাম্মদ রফিক।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Ahmed Babla Malak
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৭:৩৩

রুহিংগারা এত খারাপ চরিত্রের এটা বুঝতে পারা যায় সউদি আরবে এমন কোন খারাপ কাজ নাই ওরা করেনা। বাংলা ভাষায় কথা বলাতে তাই সব দুষ চলে বাংলাদেশির উপর । এদিকে মায়ানমার এদের চরিত্রহীনতার জন্য বাহির করছে । এটা আর কেউ মানে বা না আমি বিশ্বাস করি । রুহিংগা খারাপ ।

shishir
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১২:২৩

এই দুর্ভোগ তারাতারী দুর কর. বিনাকারনে মায়ানমার থেকে এই চোর ডাকাতরা উৎখাত হয়নী!

অন্যান্য খবর