× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

রাবিতে মাদক সেবনরত অবস্থায় ছাত্রীসহ আটক ৩

অনলাইন

রাবি প্রতিনিধি | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১১:২৭

রাজশাহী বিশ্ববিদ্যালয়ে (রাবি) মাদক সেবনরত অবস্থায় বহিরাগত এক শিক্ষার্থীসহ তিন জনকে আটক করেছে পুলিশ। বুধবার বিকাল সাড়ে ৪টার দিকে বিশ্ববিদ্যালয়ের শেখ রাসেল মাঠ থেকে বিশ্ববিদ্যালয়ের প্রক্টরের নেতৃত্বে পুলিশ তাদের আটক করে।

আটককৃতরা হলেন- বিশ্ববিদ্যালয়ের মার্কেটিং বিভাগের সান্ধ্যকোর্সের শিক্ষার্থী আব্দুল্লাহ আল মামুন, জিন্নাত ও বরেন্দ্র বিশ্ববিদ্যালয়ের শিক্ষার্থী শারমিন খানম।

বিশ্ববিদ্যালয়ের প্রক্টর অধ্যাপক লুৎফর রহমান বলেন, শেখ রাসেল মাঠে বহিরাগতরা মাদক সেবন করছে এমন তথ্যের ভিত্তিতে ঘটনা স্থলে যাই। আমাদের উপস্থিতির টের পেয়ে তাদের কাছে থাকা মাদকদ্রব্য ফেলে দেয়। পরে তাদের ব্যাগ তল্লাশি করে আরও কিছু মাদকদ্রব্য পাওয়া যায়। পরে পুলিশ তাদেরকে আটক করে।

এ সম্পর্কে মতিহার থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা হাফিজুর রহমান বলেন, রাবি প্রক্টর তিন শিক্ষার্থীকে মাদক সেবনের অভিযোগে পুলিশে দিয়েছে। তাদের জিজ্ঞাসাবাদ শেষে সিদ্ধান্ত নেয়া হবে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর