× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

বিকিনিতে কারিনা

বিনোদন

বিনোদন ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১১:৩৪

সাইফ আলী খানকে বিয়ে ও তৈমুরের জন্মের পর থেকেই বেশ বেছে বেছে কাজ করছেন কারিনা কাপুর। যে ছবিগুলোতেই তিনি অভিনয় করেছেন তার সবকটিই হয়েছে প্রশংসিত। তবে এবার কারিনা নতুন করে আলোচনায় আসলেন। সম্প্রতি নতুন একটি ছবির কাজ শেষ করেছেন তিনি। নাম ‘গুড নিউজ’। রাজ মেহতা পরিচালিত এ ছবিতে অক্ষয় কুমারের বিপরীতে দেখা যাবে তাকে। শুধু তাই নয়, এ ছবিতে দীর্ঘদিন পর বিকিনিতে ক্যামেরাবন্দি হয়েছেন তিনি। সর্বশেষ ‘তাশান’ ছবিতে বিকিনি পড়ে অভিনয় করেছেন কারিনা।
কিন্তু বিয়ের পর থেকে আর খোলামেলা অভিনয়ে তেমন একটা দেখা যায়নি তাকে। এবার ‘গুড নিউজ’ ছবির মাধ্যমে আবারও খোলামেলা কারিনাকে আবিস্কার করতে পারবেন দর্শক। রোমান্টিক-কমেডি ধারার এ ছবির বেশ কয়েকটি দৃশ্যে সাহসি কারিনার উপস্থিতি দর্শকদের তাক লাগাবে বলে মানছেন খোদ ছবির পরিচালকও। এর একটি গানে বিকিনি পড়ে অভিনয় করেছেন কারিনা। ছবিটি নিয়ে এ অভিনেত্রী বলেন, ‘গুড নিউজ’ আমার ক্যারিয়ারের অন্যতম একটি মাইলফলক হয়ে থাকবে বলে বিশ্বাস রাখি। কারণ এখানে আমার চরিত্রটি খুবই রহসময় ও চমৎকার। ছবিটি দেখলেই দর্শক সেটা বুঝতে পারবেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর