× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

বিএনপি নেতা দুদুর বাড়িতে ছাত্রলীগের হামলা

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১২:৩২

বিএনপির ভাইস চেয়ারম্যান ও জাতীয়তাবাদী কৃষকদলের আহ্বায়ক শামসুজ্জামান দুদুর চুয়াডাঙ্গার বাসায় ছাত্রলীগের নেতাকর্মীরা হামলা চালিয়েছে। দুদুর ছোট ভাই জেলা বিএনপির যুগ্ম আহ্বায়ক এডভোকেট ওয়াহেদুজ্জামান বুলা এ অভিযোগ করেন। বুধবার রাতে এ হামলা চালানো হয়।

তিনি বলেন, রাতে চুয়াডাঙ্গা সদর আসনের এমপি সোলায়মান হক  জোয়ার্দ্দারের লোকজনেরা মিছিল সহকারে এসে বাড়িতে ঢুকে আসবাবপত্র ভাঙচুর করে এবং হামলা চালায়। এর কিছুক্ষণ পর চুয়াডাঙ্গা পৌর মেয়র মো. ওবায়দুর রহমান চৌধুরীর সমর্থিত নেতাকর্মীরা আমাদের বাড়িতে ভাঙচুর চালায়।

ঘটনার পরপরই ঘটনাস্থল পরিদর্শন করেন চুয়াডাঙ্গার অতিরিক্ত পুলিশ সুপার কানাই লাল সরকার। এ সময় তিনি হামলার শিকার শামসুজ্জামান দুদুর পরিবারের সদস্যদের সঙ্গে কথা বলেন।

এ বিষয়ে সদর থানা পুলিশের ভারপ্রাপ্ত কর্মকর্তা (ওসি) আবু জিহাদ ফখরুল আলম খান বলেন, খবর পাওয়ার পরই পুলিশ ঘটনাস্থলে পৌঁছায়। আমরা অনুসন্ধান করছি কারা এর সঙ্গে জড়িত। তাদের বিরুদ্ধে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

প্রত্যক্ষদর্শীরা জানান, বুধবার রাত ৯টার দিকে ছাত্রলীগের একটি অংশ শহরের কবরী রোডের আওয়ামী লীগ কার্যালয় থেকে একটি মিছিল বের করে।
মিছিলে  নেতৃত্ব দেন জেলা ছাত্রলীগ সভাপতি মোহাইমেন হাসান জোয়ার্দ্দার অনিক। মিছিলটি শহরের শহীদ হাসান চত্বরে সংক্ষিপ্ত সমাবেশ করে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর