× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

প্রধানমন্ত্রীকে হত্যার হুমকির অভিযোগে দুদুর বিরুদ্ধে মামলা

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ১:৩৪

প্রধানমন্ত্রী শেখ হাসিনাকে হত্যাচেষ্টা ও হত্যার হুমকির অভিযোগে বিএনপি চেয়ারপারসন খালেদা জিয়ার উপদেষ্টা শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে মামলা দায়ের করা হয়েছে। আজ দুপুরে কেন্দ্রীয় যুবলীগের যুগ্ম সম্পাদক মহিউদ্দিন আহমেদ মাহি মামলাটি করেন।

দুপুরে ঢাকা মহানগর হাকিম বাকী বিল্লাহ আদালতে মামলার বাদি এ আবেদন জমা দেন। আবেদনের ওপর শুনানি শেষে পরে আদেশ দেবেন বলে জানিয়েছেন আদালত।

মামলার অভিযোগে বলা হয়, আসামি শামসুজ্জামান দুদু গত ১৮ই সেপ্টেম্বর বনানীর নিজ বাসভবনে বেসরকারি টেলিভিশন ডিবিসি চ্যানেলকে দেয়া সাক্ষাৎকারে বলেছেন, যেভাবে শেখ মুজিব বিদায় হয়েছে, শেখ হাসিনারও বিদায় হবে। যা ওই চ্যানেলটিতে প্রচার হওয়ার পর সামাজিক যোগাযোগ মাধ্যমে ভাইরাল হয়েছে। এতে জনমনে ভীতির সঞ্চার হয়েছে। আসামি এ বক্তব্য প্রদানের মাধ্যমে প্রধানমন্ত্রীকে হত্যার হুমকি দিয়েছেন এবং তিনি তাকে হত্যাচেষ্টা করছেন।

মামলাটিতে শামসুজ্জামান দুদুর বিরুদ্ধে গ্রেপ্তারি পরোয়ানা জারি আবেদন করেছেন বাদি। এছাড়াও মামলায় বাদি নিজেসহ চারজন সাক্ষীর কথা উল্লেখ করা হয়েছে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর