× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

যুবলীগ নেতা খালেদের বিরুদ্ধে ৩ মামলা, গুলশান থানায় হস্তান্তর

অনলাইন

অনলাইন ডেস্ক | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৪:২৮

অস্ত্রসহ গ্রেপ্তার ক্যাসিনো মালিক ঢাকা মহানগর দক্ষিণ যুবলীগের সাংগঠনিক সম্পাদক খালেদ মাহমুদ ভূঁইয়ার বিরুদ্ধে তিনটি মামলা দায়ের হয়েছে। আজ দুপুরে অস্ত্র ও মাদক রাখা এবং মানি লন্ডারিংয়ের অভিযোগে এ মামলা দায়েরের পর তাকে গুলশান থানায় হস্তান্তর করেছে র‌্যাব। এছাড়া মাদক আইনে তার বিরুদ্ধে মতিঝিল থানায় আরও একটি মামলা দায়েরের প্রস্তুতি চলছে। আইনশৃঙ্খলা বাহিনী সূত্র এ তথ্য জানিয়েছে।

এর আগে বুধবার রাতে দীর্ঘ অভিযান শেষে গুলশানের বাসা থেকে খালেদ মাহমুদ ভূঁইয়াকে গ্রেপ্তার করে র‌্যাব। এ সময় তার কাছে অস্ত্র, গুলি ও মাদক পাওয়া যায়। এরপর থেকে আজ দুপুর পর্যন্ত র‌্যাব-৩ এর হেফাজতে ছিলেন খালেদ।

আজ মামলা দায়েরের পর খালেদকে গুলশান থানায় হস্তান্তর করা হয়। তার রিমান্ড আবেদন করে আদালতে তোলা হবে বলে গুলশান থানা পুলিশ জানিয়েছে।

বুধবার খালেদকে গ্রেপ্তারের আগে ফকিরাপুলের ইয়াংমেন ক্লাবে নিষিদ্ধ ক্যাসিনোতেও অভিযান চালায় র‌্যাব।
এখান থেকে দুই নারীসহ ১৪২ জনকে  গ্রেপ্তার করা হয়। এদের বিভিন্ন মেয়াদে সাজা দেয়া হয়েছে। ক্যাসিনোতে মদ আর জুয়ার বিপুল সরঞ্জামের পাশাপাশি প্রায় ২৫ লাখ টাকা উদ্ধার করা হয়।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
আব্দুল্লাহ
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৪:৫৭

মাননীয় প্রধানমন্ত্রী, আল্লাহ আপনাকে দীর্ঘ হায়াত দান করুন। অনেক মানুষরূপী দানব আপনার পিতার এবং আপনার আওয়ামী লীগের নামে সাইনবোর্ড টাঙিয়ে দেশের সাধারণ লোকদের রক্ত চুষে খাচ্ছে। আপনি দেশের মানুষের কল্যাণে এমন অভিযান অব্যাহত রাখুন। তাদের দোয়ায় আল্লাহ আপনাকে দীর্ঘ হায়াত দান করবেন।

Raju
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৫:১২

এরকম হাজার হাজার "দানব" নিজেকে "যুবলীগ,আওয়ামী লীগ" এর তকমা লাগিয়ে সন্ত্রাস,চাদাবাজি ও হেন অপরাধ মূলক কাজ নেই যে করছে না,মাননীয় প্রধানমন্ত্রী এসব "দানব" কে থামান।

অন্যান্য খবর