× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

শুধু ক্যাসিনো নয়, সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে: স্বরাষ্ট্রমন্ত্রী

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৫:২৯

স্বরাষ্ট্রমন্ত্রী আসাদুজ্জামান খাঁন কামাল বলেছেন, শুধু ক্যাসিনো নয়, সব অবৈধ ব্যবসার বিরুদ্ধে অভিযান চলবে। আমরা বিভিন্ন বারের যেমন লাইসেন্স দিয়ে থাকি তেমনি ক্যাসিনো চালাতে গেলে সরকারের অনুমোদন লাগবে। যারা এ ব্যবসা করছে তারা সরকারের কাছ থেকে অনুমোদন নেয়নি। তারা অবৈধভাবে এ কাজটি চালাচ্ছিলো।  সেজন্য তাদের বিরুদ্ধে অভিযান চালানো হয়েছে।

আজ বিকালে সচিবালয়ে নিজ দপ্তরে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, প্রধানমন্ত্রীর নির্দেশনা পরিষ্কার। সন্ত্রাসবাদ, জঙ্গিবাদ ও মাদকের বিরুদ্ধে তার জিরো টলারেন্স নীতি আমরা অনুসরণ করছি। উনি যেভাবে নির্দেশনা দেন  সেভাবে আমরা কাছ করছি।  অবৈধ ক্যাসিনো চালানোর অভিযোগে আটক যুবলীগের ঢাকা মহানগর দক্ষিণের সাংগঠনিক সম্পাদক নেতা খালেদ মাহমুদ ভূঁইয়ার টর্চার সেলের খোঁজ পাওয়া গেছে- এ বিষয়ে জানতে জানলে তিনি বলেন, সেই ব্যাপারেও তদন্ত সাপেক্ষে ব্যবস্থা  নেয়া হবে। আইন-শৃঙ্খলা বাহিনীর অভিযানের বিষয়ে যুবলীগের  চেয়ারম্যান ওমর ফারুক চৌধুরীর মন্তব্যের বিষয়টি তার নিজস্ব মন্তব্য বলে তিনি জানান। ক্যাসিনো চালানো ইয়ংমেন্স ক্লাবের গভর্নিং বডির চেয়ারম্যান সংসদ সদস্য রাশেদ খান মেনন।
এ বিষয়ে তার ভূমিকা জানতে চাইলে স্বরাষ্ট্রমন্ত্রী বলেন, কে কতখানি জড়িত সেটা তদন্তের ব্যাপার। তদন্ত শেষে এসব বিষয়ে বলা যাবে।

অন্য এক প্রশ্নের জবাবে তিনি বলেন, বঙ্গবন্ধুর খুনীদের আইনি পথে তাদের দেশে ফিরিয়ে আনার চেষ্টা করছে সরকার।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ১২:২১

দেশে অপরাধ ও অপরাধী এত বেশী যে এক অপরাধের বিরুদ্ধে অভিযান চললে অন্য দিকে অন্যান্য অপরাধ চলতেই থাকে। অপরাধীরা ভয় পায় না। কত অভিযান চালানো সম্ভব।

Rashed
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৫:৪২

Very good

অন্যান্য খবর