× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২১ অক্টোবর ২০১৯, সোমবার

অবৈধ জুয়ার আড্ডা বা ক্যাসিনো চলতে দেয়া হবে না: ডিএমপি কমিশনার

অনলাইন

স্টাফ রিপোর্টার | ১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৫:৫৭

ঢাকা মহানগর পুলিশের (ডিএমপি) কমিশনার  মোহাম্মদ শফিকুল ইসলাম বলেছেন, রাজধানীতে অবৈধ জুয়ার আড্ডা বা কোনও ধরনের ক্যাসিনো পরিচালনা করতে দেয়া হবে না। এসবের নেপথ্যে যত প্রভাবশালীই জড়িত থাকুক না কেন, আইন প্রয়োগের ক্ষেত্রে পুলিশ কঠোর হবে।

আজ দুপুরে রাজধানীর মিন্টো রোডে নিজ কার্যালয়ে সাংবাদিকদের সঙ্গে আলাপকালে তিনি এসব কথা বলেন।
ডিএমপি কমিশনার বলেন, রাজধানীর কোথাও জুয়ার বোর্ড কিংবা ক্যাসিনো চলতে দেওয়া হবে না। ক্যাসিনোতে যারা জুয়া খেলতে আসেন তারাই মাদক সেবন করছেন। ক্যাসিনো যদি বন্ধ হয়ে যায়, তাহলে সেখানে মাদক সেবনও বন্ধ হবে। ক্যাসিনো বন্ধ করেও যদি কেউ মাদকের কারবার চালানোর চেষ্টা করে, তবে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

তিনি আরও বলেন, নির্মল বিনোদন হলে পুলিশ সহযোগিতা করবে।
কিন্তু, সেখানে বিনোদনের নামে যদি অশালীন ও অবৈধ কিছু চলে, মাদক সেবন হয়, তাহলে সেখানেও একই রকম পদক্ষেপ গ্রহণ করা হবে। নজরদারিতে থাকবে।
এতদিন আইন-শৃঙ্খলা বাহিনী কোনও ব্যবস্থা নেয়নি কেন এমন প্রশ্নের উত্তরে তিনি বলেন, আইন প্রয়োগের ক্ষেত্রে আমরা কঠোর। সেটা যে পর্যায়েই হোক না কেন। জোনাল ডিসিদের নির্দেশনা দিয়েছি এ ধরনের ঘটনা মোটেও সহ্য করবো না। এরপরেও যদি কেউ জুয়ার বোর্ড কিংবা ক্যাসিনো পরিচালনা করে, বা জড়িত থাকে বলে জানতে পারি, তাহলে কঠোর আইনানুগ ব্যবস্থা গ্রহণ করা হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Kazi
২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ১২:০৬

‘অবৈধ জুয়ার আড্ডা চলতে দেওয়া হবে না‘ । তাহলে কি বৈধ জুয়ার আড্ডা আছে ঢাকায় ?

আবু বকর
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৯:২৪

ডিএমপি কমিশনার মহোদয় কিন্তু প্রশ্নের উত্তর দিতে পারেন নি। সুতরাং প্রতিশ্রুতি কত % প্রতিপালিত/বাস্তবায়িত হবে- জাতি গভীরভাবে পর্যবেক্ষণ করবে।

M nasiruddinshah
১৯ সেপ্টেম্বর ২০১৯, বৃহস্পতিবার, ৫:৪৬

ডিএমপি কমিশনার মহোদয় আপনার উপর অর্পিত দায়িত্ব পালনে একচুল ছাড় দিবেননা। রাজনৈতিক নেতাদের কথাবার্তা আচার আচরণ বঙ্গবন্ধুর চরিত্রের বিপরীত। আইন শৃংখলা বাহিনী চাই মাত্র ছব্বিশ ঘন্টাতে দেশের শান্তি শৃঙ্খলা আনতে পারেন। এই অভিযান সারা দেশে হউক।

অন্যান্য খবর