× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’ শুরু

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪১

বাংলা চলচ্চিত্রের বরপুত্র সালমান শাহর জন্মদিন উপলক্ষে শুরু হয়েছে ‘সালমান শাহ জন্মোৎসব ২০১৯’। গতকাল দুপুরে রাজধানীর মধুমিতা প্রেক্ষাগৃহে উৎসব উপলক্ষে আয়োজিত উদ্বোধনী অনুষ্ঠানে প্রধান অতিথি হিসেবে উপস্থিত ছিলেন তথ্য ও যোগাযোগ প্রযুক্তি প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক। উৎসব উদ্বোধক ছিলেন ঢালিউডের শীর্ষনায়ক শাকিব খান।  এছাড়া অতিথি হিসেবে উপস্থিত ছিলেন গানবাংলা টিভি ও টিএম ফিল্মসের কর্ণধার ফারজানা মুন্নী, চিত্রপরিচালক সোহানুর রোহমান সোহান, ছটকু আহমেদ, চিত্রনায়িকা শবনম বুবলী, আইরিন সুলতানাসহ অনেকে। প্রতিমন্ত্রী জুনাইদ আহমেদ পলক বলেন, আমি সালমান শাহর ভক্ত। আমার ছেলের বয়স মাত্র ১৫ বছর। সেও সালমানের ভক্ত। পৃথিবী থেকে বিদায় নেওয়ার ২৩ বছর পরও এই যে প্রজন্ম থেকে প্রজন্মে ছড়িয়ে যাওয়া এটাই সালমানের প্রাপ্তি। এমনটা খুব বেশি তারকার ভাগ্যে জোটে না।
এরপর কেক কেটে উৎসব উদ্বোধন করেন শাকিব খান। তিনি বলেন, আমি যখন স্কুলে পড়ি তখন প্রথম সালমান শাহর সিনেমা দেখি। সবার মতো তিনি আমারও খুব পছন্দের অভিনেতা। আমি তার আত্মার শান্তি কামনা করছি। এফডিসির ভেতরে সালমান ভাইয়ের নামে একটি শুটিং ফ্লোর কিংবা রাস্তা যেন করা হয়, এজন্য আমি এফডিসি কর্তৃপক্ষের সঙ্গে শিগগিরই কথা বলবো। এদিকে সালমান শাহ জন্মোৎসবে আজ থেকে মধুমিতা প্রেক্ষাগৃহে নন্দিত নায়ক সালমান শাহ অভিনীত ছয়টি ছবি প্রদর্শিত হবে। প্রতিদিন তিনটি করে শো চালানো হবে বলে জানিয়েছেন হল মালিক ইফতেখার উদ্দিন নওশাদ। উৎসবে দেখানো হবে ‘কেয়ামত থেকে কেয়ামত’, ‘তোমাকে চাই’, ‘মায়ের অধিকার’, ‘চাওয়া থেকে পাওয়া’, ‘স্বপ্নের পৃথিবী’, ‘অন্তরে অন্তরে’ ও ‘সত্যের মৃত্যু  নেই’ ছবিগুলো।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর