× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ১৪ ডিসেম্বর ২০১৯, শনিবার

এবার বিচারক

বিনোদন

স্টাফ রিপোর্টার | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪৫

ফারহানা মিলি জনপ্রিয় অভিনেত্রী। ‘মনপুরা’ সিনেমা দিয়েই যিনি মূলত দর্শকের মনে ঠাঁই করে নিয়েছিলেন। কিন্তু পরবর্তীতে আর কোনো সিনেমায় তাকে অভিনয়ে দেখা যায়নি। ‘মনপুরা’য় অভিনয়ের তুমুল জনপ্রিয়তার পর মিলি নিজেকে শুধু নাটক টেলিফিল্মের অভিনয়েই ব্যস্ত রেখেছেন। মাঝে মধ্যে বিজ্ঞাপনে মডেল হিসেবে দেখা গেলেও সে সংখ্যাও খুব কম।  যেখানে অন্য অনেক অভিনয়শিল্পী অভিনয়ের পাশাপাশি নাচ, উপস্থাপনা কিংবা বিভিন্ন রিয়েলিটি শোর সঙ্গে নানানভাবে সম্পৃক্ত হন সেখানে মিলি নিজেকে শুধুই অভিনয়েই ব্যস্ত রেখেছেন। তবে এই প্রথমবারের মতো তাকে বিচারকের ভূমিকায় দেখা যাবে। আগামী অক্টোবরের প্রথম সপ্তাহে রাজধানীর শাহীন কলেজে অনুষ্ঠিত হতে যাচ্ছে ‘ফার্স্ট বিএফ শাহীন কলেজ কার্নিভাল ২০১৯’। এখানে নানা আয়োজনের মধ্যে সবচেয়ে আকর্ষণীয় হচ্ছে ফটোগ্রাফি ক্লাব কর্তৃক আয়োজিত ফটোগ্রাফি এক্সিবিসন ও ফিল্ম ফেস্টিভ্যাল।
এর বিচারক হিসেবে দায়িত্ব পালন করবেন ফারহানা মিলি। সঙ্গে বিচারক হিসেবে আরো থাকবেন তারই ছোট ভাই বিজ্ঞাপন নির্মাতা আশফাক উজ্জামান বিপুল। সারা দেশের স্কুল কলেজের শিক্ষার্থীরা এই আয়োজনে ছবি পাঠিয়ে ও স্বল্পদৈর্ঘ্য চলচ্চিত্র নির্মাণ করে অংশগ্রহণ করছে। প্রথমবারের মতো অভিনয় জীবনের বাইরে ভিন্ন ধরনের একটি কাজে বিচারক হিসেবে অংশ নেয়া প্রসঙ্গে ফারহানা মিলি বলেন, বিচারক হিসেবে কাজ করার বিষয়টি আমার কাছে এক নতুন অভিজ্ঞতা। বেশ উপভোগ্যই হবে বলে আমি মনে করছি। সবচেয়ে বড় কথা, জীবনে প্রথম এই ধরনের একটি প্রতিযোগিতার বিচারকার্য করতে যাচ্ছি এবং এতে আমার সঙ্গে আমার ভাইও থাকবে। এটাই আসলে অনেক ভালোলাগার। আমি আমার উপর অর্পিত দায়িত্ব যথাযথভাবেই পালন করার চেষ্টা করবো। এদিকে ফারহানা মিলি অভিনীত দুরন্ত টিভিতে প্রচার হওয়া জনপ্রিয় ধারাবাহিক নাটক ‘গুড্ডু বুড়া’ সিজন টু’র শুটিং শুরু হবে আগামী নভেম্বরে। অন্যদিকে ফারহানা মিলি অভিনীত নজরুল ইসলাম রাজু পরিচালিত নতুন ধারাবাহিক নাটক ‘ঘুমন্ত শহরে’ এনটিভিতে এবং সঞ্জিত সরকার পরিচালিত ‘চিটিং মাস্টার’ নিয়মিত আরটিভিতে প্রচার হচ্ছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর