× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

জুড়ীতে শ্রমিকদের মানববন্ধন

বাংলারজমিন

জুড়ী (মৌলভীবাজার) প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৪৭

জুড়ী উপজেলায় ট্রাকচালক, মাইক্রোচালক, বাস ও লাইটেস সমিতির উদ্যোগে প্রতিবাদ সভা মানববন্ধন পালিত হয়েছে। রিকশাচালকের ওপর হামলা ও রিকশা ভাঙচুর এবং বিজিবি ক্যাম্প চত্বর থেকে সিএনজি স্ট্যান্ড সরানোসহ ব্যাটারিচালিত রিকশা চালুর দাবিতে এ বিক্ষোভ প্রতিবাদ সভা ও মানববন্ধন কর্মসূচি পালন করেছে। গতকাল জুড়ী উপজেলার ট্রাক শ্রমিক ইউনিয়নের সভাপতি সিরাজুল ইসলাম বনমালীর সভাপতিত্বে উপজেলার চৌমুহনী চত্বরে মানববন্ধন কর্মসূচিতে বক্তব্য রাখেন ট্রাক শ্রমিক ইউনিয়নের সাধারণ সম্পাদক কামরুল ইসলাম। বাস ও লাইটেস সমিতির সাধারণ সম্পাদক মুস্তাকিন আলী। এ ছাড়াও বক্তব্য রাখেন আওয়ামী লীগ নেতা আব্দুল লতিফ, আব্দুল জব্বার, ডা. কাইয়ুম ভূইঁয়া, খলিলুর রহমানসহ আর অনেকে। ওই মানববন্ধন কর্মসূচিতে বক্তারা বলেন, ব্যাটারিচালিত রিকশা বন্ধ হয়ে গেলে স্কুল পড়ুয়া, কলেজ পড়ুয়া ছাত্রছাত্রী ও জনসাধারণের চরম দুর্ভোগ পোহাতে হবে।
 বক্তারা রিকশা বন্ধ না করাসহ রিকশাচালক ও গাড়ি ভাঙচুরকারীদের শাস্তির দাবি জানান। পরে উপজেলা নির্বাহী কর্মকর্তা অসীম চন্দ্র বণিকের কাছে এসব দাবি বাস্তবায়নের জন্য স্মারকলিপি প্রদান করেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর