× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

পটুয়াখালীতে আলোচনা সভা

বাংলারজমিন

পটুয়াখালী প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৭:৫৫

 সর্প দংশনে ওঝা নয়, হাসপাতালেই চিকিৎসা হয়- এই প্রতিপাদ্য নিয়ে ২য় আন্তর্জাতিক সর্প দংশন দিবস উপলক্ষে র‌্যালি ও আলোচনা সভা করেছে জেলা সিভিল সার্জন অফিস। বৃহস্পতিবার সকাল ৯টায় এনসিডিসি, স্থাস্থ্য অধিদপ্তর আয়োজনে ও জেলা সিভিল সার্জন অফিস সহযোগিতায় সিভিল সার্জন অফিস কার্যালয়ের সামনে থেকে দিবসটি উপলক্ষে শহরের বের করা একটি র‌্যালি। র‌্যালিটি শহরের বিভিন্ন সড়ক প্রদক্ষিণ করে একই স্থানে এসে শেষ হয়। পরে দিবসটি উপলক্ষে জেলা সিভিল সার্জন অফিসের সভাকক্ষে ভারপ্রাপ্ত সিভিল সার্জন ডা. সুমন কুমার বালার সভাপতিত্বে এক আলোচনা সভা অনুষ্ঠিত হয়।
সভায় অন্যদের মধ্যে বক্তব্য রাখেন জেলা স্বাস্থ্য তত্ত্বাবধায়ক রতন কুমার পাল, স্যানিটারি ইন্সপেক্টর মহিউদ্দিন আল-মাসুদ, সদর স্বাস্থ্য পরিদর্শক (ইনচার্জ) মো. শহিদুল ইসলাম প্রমুখ। র‌্যালি ও আলোচনা সভায় জেলা সিভিল সার্জন অফিসের কর্মকর্তারা, এনজিও প্রতিনিধি, স্বাস্থ্য পরিদর্শকরা উপস্থিত ছিলেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর