× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

বরিশালে ৬ স্বর্ণের দোকানে ডাকাতি এএসআই আহত

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, বরিশাল থেকে | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:০৬

বরিশাল জেলার বাকেরগঞ্জ উপজেলার কলসকাঠি গ্রামে ৬টি স্বর্ণের দোকানে ডাকাতির ঘটনা ঘটেছে। এ সময় ডাকাত দলের হামলায় বাকেরগঞ্জ থানা পুলিশের সহকারী উপ-পরিদর্শক (এএসআই) জসিম গুরুতর আহত হয়েছে। বুধবার দিনগত রাতে এ ঘটনা ঘটে।
ওসি ও স্থানীয়দের সঙ্গে কথা বলে জানা যায়, বুধবার দিনগত রাত দেড়টার দিকে বাকেরগঞ্জ থানাধীন কলসকাঠি বাজারে একদল ডাকাত হানা দেয়। শুরুতে তারা ডিবি পুলিশের পরিচয় দিয়ে ব্যাংকের নাইট গার্ডকে বিভিন্ন বিষয়ে জিজ্ঞাসা করে। তখন কাছাকাছি থাকা থানা পুলিশের একটি টহল দল বিষয়টি জানতে পেরে ঘটনাস্থলে যায় এবং ডাকাত দলের সদস্যদের চ্যালেঞ্জ করে। এ সময় জসিমকে তার পেছন দিকে মাথায় আঘাত করে ডাকাতরা। এরপর তারা নাইট গার্ডসহ সবাইকে আটকে বাজারের ৬টি স্বর্ণের দোকানে লুটপাট চালায়।
বাজারের ব্যবসায়ীরা জানান, ডাকাত দলের সদস্যরা বাজারের লক্ষ্মী জুয়েলার্স, কলসকাঠি অলঙ্কার ভবন, কানাই কর্মকারের স্বর্ণের দোকান, পাল অলঙ্কার ভবন, সোনার গহনা ভবনসহ ৬টি স্বর্ণের দোকানে লুটপাট চালায়।
ব্যবসায়ীদের দাবি, ৬০ ভরির ওপরে স্বর্ণ, ১ শত ভরির ওপরে রূপা ও নগদ কয়েক লাখ টাকা লুট করে নিয়ে গেছে দুর্বৃত্তরা। বাকেরগঞ্জ থানার ভারপ্রাপ্ত (ওসি) আবুল কালাম জানান, খবর পেয়ে থানা পুলিশের অন্য সদস্যরা ঘটনাস্থলে আসার আগে ডাকাত দলের সদস্যরা পালিয়ে যায়।
আহত পুলিশ সদস্যকে উদ্ধার করে প্রথমে স্থানীয় হাসপাতালে ও পরে বরিশাল শেবাচিম হাসপাতালে ভর্তি করা হয়। পরে তাকে উন্নত চিকিৎসার জন্য ঢাকা নেয়া হয়েছে। ডাকাত দলের সদস্যদের গ্রেপ্তারে অভিযান অব্যাহত রয়েছে। ওই এলাকায় মোতায়েন করা হয়েছে বাড়তি পুলিশ।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর