× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

লক্ষ্মীপুরে কলেজছাত্র হত্যা মামলার বাদীর ওপর হামলা

বাংলারজমিন

লক্ষ্মীপুর প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:১২

পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) এর ঘটনাস্থল তদন্ত শেষ করে চলে যাওয়ার ৩০ মিনিটের মধ্যে লক্ষ্মীপুরে কলেজছাত্র ইমরান হোসেন হত্যা মামলার বাদীর ওপর আসামিরা হামলা চালিয়ে দুইজনকে গুরুতর আহত করে। আহতরা হচ্ছে মামলার বাদী আয়েশা আক্তার মেরী ও তার মেয়ে হাফছা বিবি লুবনা। গুরুতর আহত মা ও মেয়েকে উদ্ধার করে সদর হাসপাতালে ভর্তি করা হয়েছে। গতকাল দুপুরে সদর উপজেলার ধর্মপুর এলাকায় এ হামলার ঘটনা ঘটে। স্থানীয় এলাকাবাসী ও আহতের স্বজনরা জানায়, জমি সংক্রান্ত বিরোধের জের ধরে ২০১৫ সালের ২৪শে ডিসেম্বর রাতে কলেজছাত্র ইমরান হোসেনকে পিটিয়ে হত্যা করা হয়। এর পরের দিন নিহতের মা বাদী হয়ে জাহাঙ্গীর আলম, জহির উদ্দিন, নাহিদ, মোসলেহ উদ্দিন ও মোরশেদ আলমসহ ১০ জনকে আসামি করে আদালতে একটি হত্যা মামলা দায়ের করা হয়। পরে আদালত সদর থানাকে মামলাটি গ্রহণ করতে নির্দেশ দেয়। ২০১৯ সালের ফেব্রুয়ারি মাসে সকল আসামিদের মামলা থেকে অব্যাহতি দিয়ে আদালতে প্রতিবেদন দিয়েছে পুলিশ।
পরে ওই প্রতিবেদনের ওপর নারাজি দেয় বাদী। এরপর আদালত নোয়াখালী পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) কে মামলার পুনরায় তদন্ত করে প্রতিবেদন দিতে নির্দেশ দেন। গতকাল দুপুরে ঘটনাস্থলে মামলাটি তদন্ত করতে আসেন পুলিশ ব্যুরো অব ইনভেস্টিগেশন (পিবিআই) একটি দল। তদন্ত শেষ করে চলে যাওয়ার ৩০ মিনিটের মাথায় আসামি জাহাঙ্গীর আলম, জহির উদ্দিন ও নাহিদের নেতৃত্বে বাদীর ওপর হামলা চালায়।
সদর থানার ভারপ্রাপ্ত কর্মকর্তা একেএম আজিজুর রহমান মিয়া জানান, থানায় এখনো অভিযোগ দেয়া হয়নি। অভিযোগ পেলে তদন্ত করে আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর