× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

তাড়াশে শিশু, নান্দাইলে স্কুলছাত্রী ও কিশোরী ধর্ষিত

বাংলারজমিন

নান্দাইল (ময়মনসিংহ) প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:১৩

নান্দাইল উপজেলার বীর বেতাগৈর ইউনিয়নের জহুরা খাতুন উচ্চ বিদ্যালয়ের ৬ষ্ঠ শ্রেণির এক ছাত্রী মঙ্গলবার ধর্ষণের শিকার হয়েছে। ধর্ষিতার মা বাদী হয়ে নান্দাইল মডেল থানায় একই ইউনিয়নের চৈতনখালী গ্রামের নবী হোসেনের পুত্র সোহরাব উদ্দিনের বিরুদ্ধে মামলা করলে পুলিশ তাকে গ্রেপ্তার করে জেল হাজতে প্রেরণ করেছে। ধর্ষিতাকে ফরেনসিক পরীক্ষা করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। ছাত্রীটি চরশ্রীরামপুর গ্রামে নানার বাড়িতে থেকে লেখাপড়া করতো। মঙ্গলবার ধর্ষক সোহরাব তাকে বাড়িতে একা পেয়ে ধর্ষণ করে।
অপরদিকে জাহাঙ্গীরপুর ইউনিয়নের বরিল্যা গ্রামে জনৈক কিশোরী (১৫)কে বিয়ের প্রলোভনে একই গ্রামের দুলাল মিয়ার পুত্র হীরা মিয়া তার সঙ্গে দৈহিক সম্পর্ক করায় মেয়েটি গর্ভবতী হয়ে পড়ে। মঙ্গলবার তাকে পুনরায় ধর্ষণ করলে বিষয়টি এলাকায় জানাজানি হয়। ধর্ষিতার ভাই রুহুল আমিন নান্দাইল মডেল থানায় হীরা মিয়াকে আসামি করে একটি ধর্ষণের মামলা দায়ের করেছে।
ধর্ষক পলাতক এবং ধর্ষিতাকে মেডিকেল পরীক্ষা করার জন্য ময়মনসিংহ মেডিকেল কলেজ হাসপাতালে পাঠানো হয়েছে। নান্দাইল মডেল থানার অফিসার ইনচার্জ মনসুর আহম্মদ দু’টি ধর্ষণের ঘটনায় নিয়মিত মামলা হয়েছে নিশ্চিত করে জানান, পলাতক আসামি গ্রেপ্তার করার জন্য চেষ্টা অব্যাহত আছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর