× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

নড়াইলে ১০৫ বস্তা ওএমএসের চাল উদ্ধার

বাংলারজমিন

কালিয়া (নড়াইল) প্রতিনিধি | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:১৪

কালিয়া পৌরসভার প্রাক্তন কমিশনার মিকাইল সর্দারের বাড়ি থেকে পুলিশ ১০৫ বস্তা ওএমএসের চাল উদ্ধার করেছে। এ ব্যাপারে পুলিশ মিকাইল সরদারকে আটক করে জেল হাজতে পাঠিয়েছে। ওসি তদন্ত ইকরাম হোসেন জানান, রাতে ভ্যান যোগে চাল নিয়ে মিকাইলের বাড়িতে গেলে ভ্যানের ড্রাইভারদের জিজ্ঞাসাবাদের ভিত্তিতে মিকাইল সরদারের বাড়ির বসতঘর থেকে ১০৫ বস্তা ওএমএসের চাল গত ১৭ই অক্টোবর রাত ১০টায় উদ্ধার করে থানায় নিয়ে আসে। চাল উদ্ধারের সময় উপস্থিত ছিলেন নড়াইলের এএসপি রিপন চন্দ্র সরকার, কালিয়া উপজেলা সহকারী কমিশনার (ভূমি) নাজিবুল আলম। এ ব্যাপারে মিকাইল সরদার জানান, পাশের হামিদপুর ইউনিয়নের মোস্তাফা কামাল তার বাড়িতে এ চাল পাঠিয়েছে। তিনি এ চাল গরুর খামারের খাবারের জন্য ২০ টাকা কেজি দরে কিনেছে বলে জানান। কালিয়া খাদ্য গুদামের পরিদর্শক ও ভারপ্রাপ্ত কর্মকর্তা বিপ্লব কুমার জানান হামিদপুর ইউনিয়নে ১০ টাকা কেজি ডিলার মোস্তফা কামাল ও ফারুক হোসেন নিযুক্ত আছে। তারা গত ৭ই অক্টোবর খাদ্য গুদাম থেকে চাল উত্তোলন করে।
উদ্ধারকৃত প্রতি বস্তায় ৩০ কেজি চাল মোট ৩১৫০ কেজি চাল ছিল। এ চাল ১৬ থেকে ৩০শে অক্টোবরের মধ্যে বিতরণের কথা ছিল। এ ব্যাপারে কালিয়া থানায় ২ জনকে আসামি করে একটি মামলা হয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর