× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ২৩ অক্টোবর ২০১৯, বুধবার

পোলার আইসক্রীম ২৬তম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্টের উদ্বোধন

খেলা

স্পোর্টস রিপোর্টার | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৮:৩৮

বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সার্বিক ব্যবস্থাপনায় এবং ঢাকা আইসক্রীম ইন্ডাস্ট্রিজ লিমিটেড এর পৃষ্ঠপোষকতায় উদ্বোধন হলো পোলার আইসক্রীম ২৬তম স্কুল হ্যান্ডবল টুর্নামেন্ট। গতকাল শহীদ (ক্যাপ্টেন) এম.মনসুর আলী স্টেডিয়ামে ঢাকা আইসক্রীম ইন্ডাস্ট্রিজ লি. এর ব্যবস্থাপনা পরিচালক নাজীম উদ্দিন আহমেদ প্রধান অতিথি হিসেবে উপস্থিত থেকে টুর্নামেন্টের উদ্বোধন ঘোষণা করেন। অনুষ্ঠানের সভাপতিত্ব করেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সম্মানিত সভাপতি এ.কে.এম নুরুল ফজল বুলবুল।
অনুষ্ঠানে আরো উপস্থিত ছিলেন বাংলাদেশ হ্যান্ডবল ফেডারেশনের সাধারণ সম্পাদক (ভারপ্রাপ্ত) এস.এম খালেকুজ্জামান, টুর্নামেন্ট কমিটির চেয়ারম্যান জনাব গোলাম হাবিব, ফেডারেশনের কার্যনির্বাহী সদস্য ও টুর্নামেন্ট কমিটির সম্পাদক বালক বিভাগের মো: সেলিম মিয়া বাবু এবং বালিকা বিভাগের পারভিন পুতুলসহ ফেডারেশনের অন্যান্য কর্মকর্তাগণ।
উদ্বোধনী ম্যাচে বালিকা বিভাগে সানিডেল ১৭-০০ গোলে শহীদ শেখ রাসেল সরকারী উচ্চ বিদ্যালয়কে দলকে পরাজিত করে। বিজয়ী দল প্রথমার্ধে ১১:০০ গোলে এগিয়ে ছিল। এছাড়া হীড ইন্টারন্যাশনাল ০৭-০৩ গোলে ধানমন্ডি টিউটরিয়ালকে, স্কলাসটিকা (উত্তরা) ১২-০০ গোলে ক্যামব্রিয়ান স্কুল এন্ড কলেজ স্কুলকে, বাংলাদেশ ইন্টারন্যাশনাল স্কুল এন্ড কলেজ ০৩-০২ গোলে শহীদ বীর উত্তম লে: আনোয়ার গার্লস কলেজকে পরাজিত করে। এছাড়া কদমতলা পূর্ব বাসাবো স্কুল এন্ড কলেজ ০৬-০০ গোলে রাজধানী আইডিয়াল স্কুল ও শহীদ পুলিশ স্মৃতি কলেজ ১০-০১ গোলে সিদ্বেশরী উচ্চ বালিকা বিদ্যালয়কে পরাজিত করে। আর বালক বিভাগে সেন্ট গ্রেগরী ৩০-২০ গোলে হীড ইন্টারন্যাশনাল স্কুলকে ও স্কলাসটিকা  (উত্তরা) ২৫-০৭ গোলে মতিঝিল সরকারী বালক উচ্চ বিদ্যালয়কে পরাজিত করে।।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর