× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

মসজিদের শহরকে ক্যাসিনোর শহরে পরিণত করেছে সরকার

শেষের পাতা

স্টাফ রিপোর্টার | ২০ সেপ্টেম্বর ২০১৯, শুক্রবার, ৯:২০

আওয়ামী লীগ সরকার এসে মসজিদের শহর ঢাকাকে ক্যাসিনোর শহরে পরিণত করেছে বলে মন্তব্য করেছেন বিএনপির স্থায়ী কমিটির সদস্য ড. আবদুল মঈন খান। গতকাল জাতীয় প্রেস ক্লাবের সামনে বিএনপি চেয়ারপারসন বেগম খালেদা জিয়ার মুক্তির দাবিতে ডক্টর এসোসিয়েশন অব বাংলাদেশ (ড্যাব) আয়োজিত মানববন্ধনে তিনি এ মন্তব্য করেন। ডক্টর মঈন খান বলেন, সরকার বলেছিল তারা দেশকে সিঙ্গাপুর বানিয়ে দেবে। কিন্তু বর্তমান সরকার দেশকে সিঙ্গাপুরের চেয়ে কয়েক ধাপ এগিয়ে যুক্তরাষ্ট্রের লাস ভেগাস বানিয়ে দিয়েছে। ফলে এখন মসজিদের শহর ঢাকা ক্যাসিনোর শহরে পরিণত হয়েছে। তিনি আরও বলেন, উন্নয়নের জোয়ারে আমরা কোথায় ভেসে যাচ্ছি। সরকারের মধ্যম আয়ের নমুনার ঠেলায় যদি এ দেশ লাস ভেগাসে পরিণত হয়, এই অবস্থা হয়, তাহলে উন্নত হলে এ দেশ কিসে পরিণত হবে? কোথায় ভেসে যাবে? এদেশের ১৬ কোটি মানুষ আওয়ামী লীগকে প্রত্যাখ্যান করেছে মন্তব্য করে মঈন খান বলেন, বর্তমান সরকার গণতন্ত্রকে ধ্বংস করেছে। তারা বিচারব্যবস্থা, শেয়ারবাজার, আইনশৃঙ্খলা বাহিনী, সরকারি-বেসরকারি প্রতিষ্ঠানসহ সবকিছুই দখল করেছে।
পাকিস্তানি সেনাবাহিনী জোর করে দেশের গণতন্ত্র দাবিয়ে রাখতে পারেনি। মনে রাখবেন, জোর করে দেশের মানুষের ভালোবাসা পাওয়া যায় না। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য খালেদা জিয়াকে মুক্ত করতে হবে উল্লেখ করে বিএনপির এই নেতা বলেন, খালেদা জিয়াকে বন্দি করার একমাত্র কারণ তিনি গণতন্ত্রের কথা বলেন। গণতন্ত্র পুনরুদ্ধারের জন্য তাকে মুক্ত করতে হবে। আয়োজক সংগঠনের সভাপতি হারুন অর রশিদের সভাপতিত্বে অন্যদের মধ্যে বিএনপির যুগ্ম মহাসচিব সৈয়দ মোয়াজ্জেম হোসেন আলাল, হাবিব উন নবী খান সোহেল, সহ-প্রচার সম্পাদক শামীমুর রহমান, ড্যাব মহাসচিব আব্দুস সালাম, ড্যাবের কোষাধ্যক্ষ ডা. শাকিল, সহ-সভাপতি ডা. শহিদুল ইসলাম সিরাজ, দফতর সম্পাদক ফখরুজ্জামান ফখরুল, মাসুদ রানা, রংপুর বিভাগের সহ-সাংগঠনিক সম্পাদক ডা. মারুফ হাসান, শহিদুল ইসলাম, ডা. শেখ ফরহাদ, ডা. বদর উদ্দিন, যুগ্ম মহাসচিব ডা. রফিকুল ইসলাম, ডা. একেএম ফরিদ উদ্দিন, ডা. মেহেদী হাসান প্রমুখ রাখেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর