× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

আবরারের লাশ নিয়ে কুষ্টিয়ায় মিছিল

অনলাইন

স্টাফ রিপোর্টার | ৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১১:১৩

ছাত্রলীগ নেতাকর্মীদের নির্মম নির্যাতনে নিহত বুয়েটছাত্র আবরার ফাহাদের লাশ নিয়ে কুষ্টিয়ায় বিক্ষোভ মিছিল করেছে স্থানীয় জনতা। আজ সকালে আবরারের নিজ গ্রাম কুষ্টিয়ার কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গায় লাশ নেয়া হলে তা নিয়ে বিক্ষোভ করে উত্তেজিত জনতা। এ সময় আবরারের হত্যাকারীদের বিচার দাবিতে তারা বিভিন্ন স্লোগান দেন।

এর আগে সকালে লাশবাহী একটি গাড়িতে করে আবরার ফাহাদের লাশ ঢাকা থেকে কুষ্টিয়ায় নেয়া হয়। সকাল সাড়ে ৬টায় কুষ্টিয়া শহরের পিটিআই রোডের আল-হেরা জামে মসজিদে তার দ্বিতীয় জানাজা অনুষ্ঠিত হয়। সেখান থেকে আবরারের নিজ গ্রাম কুমারখালী উপজেলার কয়া ইউনিয়নের রায়ডাঙ্গায় লাশ নেয়া হয়।

সকাল ১০টায় সেখানে তার তৃতীয় জানাজা শেষে স্থানীয় রায়ডাঙ্গা কবরস্থানে তাকে দাফন করার কথা ছিল। কিন্তু তার লাশ নিয়ে বিক্ষোভের কারণে তৃতীয় জানাজা ও দাফনে বিলম্ব হচ্ছে।

উল্লেখ্য, ভারত-বাংলাদেশের সাম্প্রতিক চুক্তি নিয়ে রোববার বিকালে ফেসবুকে একটি স্ট্যাটাস দেন বুয়েটের ২য় বর্ষের ছাত্র আবরার ফাহাদ। এর জের ধরে ওইদিন রাত ৮টার দিকে তার কক্ষ থেকে ডেকে নিয়ে যায় শাখা ছাত্রলীগের নেতারা। পরে রাতভর পিটিয়ে নির্মম নির্যাতনে হত্যা করে তাকে।
এ ঘটনায় আরবার ফাহাদের বাবা বাদি হয়ে রাজধানীর চকবাজার থানায় ১৯ জনকে আসামি করে একটি হত্যা মামলা দায়ের করেছেন।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
পাঠকের মতামত
**মন্তব্য সমূহ পাঠকের একান্ত ব্যক্তিগত। এর জন্য সম্পাদক দায়ী নন।
Mahmud
৮ অক্টোবর ২০১৯, মঙ্গলবার, ১:০৭

আবরার দেশপ্রেমিক শহীদ ইনশাল্লাহ | রক্ত আমি দিতে ও এখন ভয় পাচ্ছিনা তবু ও আবরার যেই কারণে রক্ত দিলো সেই ফেনী নদীর পানি মালাউনদের দেওয়া যাবেনা | নিজ দেশের প্রতি মানবিক হন | ক্ষমতার জন্য এই সমস্ত ফালতু নির্মম বিরক্তিকর ও মিথ্যে মানবিকতা বেশিদিন থাকেনা |

অন্যান্য খবর