× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৫ অক্টোবর ২০১৯, মঙ্গলবার

লড়বেন এবারো

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:০১

চলচ্চিত্র শিল্পীদের সংগঠন বাংলাদেশ চলচ্চিত্র শিল্পী সমিতি। আগামী ২৫শে অক্টোবর এ সমিতির ভোট। ২০১৭ সালের নির্বাচনে কার্যকরী পরিষদের সদস্য হিসেবে বিজয়ী হয়েছিলেন চলচ্চিত্রের দুই জনপ্রিয় মুখ অঞ্জনা সুলতানা ও রোজিনা। শিল্পী সমিতির এবারের (২০১৯-২১) মেয়াদের নির্বাচনেও কার্যকরী পরিষদের সদস্য হিসেবে লড়বেন তারা। অঞ্জনা সুলতানা বলেন, গতবারের মতো এবারো নির্বাচনে অংশ নিচ্ছি। শিল্পীদের জন্য কাজ করতে চাই। এদিকে আগামী ১২ই অক্টোবর রোজিনার  লন্ডনে চলে যাওয়ার তারিখ নির্ধারিত ছিল। তাই এবার আর তার নির্বাচনে অংশ নেওয়ার কথা ছিল না।
তবে শেষ মুহূর্তে নির্বাচনে অংশ নিচ্ছেন তিনি। গতকাল রোজিনা বলেন, আগামী ১২ই অক্টোবর আমার লন্ডনে চলে যাওয়ার কথা ছিল। এখনো টিকিট করা আছে। এর আগে দুইবার যাওয়ার টিকিট বাতিল করেছি। শেষ মুহূর্তে সকলের অনুরোধে নির্বাচনে অংশ নেওয়ার জন্য মনোনয়নপত্রে সাইন করেছি। আমি চাই, নির্বাচনটা সুষ্ঠ হোক। অন্যদিকে জানা যায়, মনোনয়নপত্র জমা দেওয়ার আগে অন্য প্যানেল থেকে রোজিনাকে সহ-সভাপতি পদে নির্বাচন করার জন্য প্রস্তাব দেওয়া হয়েছিল। উল্লেখ্য, গত ৫ই অক্টোবর (২০১৯-২১) মেয়াদের শিল্পী সমিতির আসন্ন নির্বাচনের খসড়া তালিকা প্রকাশ করা হয়। এ তালিকা থেকে জানা যায়, সভাপতি পদে জয়ের জন্য লড়বেন মৌসুমী ও মিশা সওদাগর। সহ-সভাপতি পদ দুটি। কিন্তু দুটি পদের জন্য লড়াই করবেন তিনজন। তারা হলেন মনোয়ার হোসেন ডিপজল, রুবেল ও নানা শাহ। সাধারণ সম্পাদক পদে জায়েদ খানের বিপরীতে লড়বেন ইলিয়াস কোবরা। সহ-সাধারণ সম্পাদক পদের জন্য লড়বেন আরমান ও সাংকোপাঞ্জা। সাংগঠনিক সম্পাদক পদে অভিনেতা সুব্রতের বিপরীতে কেউ নেই। আন্তর্জাতিক বিষয়ক সম্পাদক পদে লড়বেন নূর মোহাম্মদ খালেদ আহমেদ ও চিত্রনায়ক ইমন। দপ্তর ও প্রচার সম্পাদক পদে একাই রয়েছেন জ্যাকি আলমগীর। সংস্কৃতি ও ক্রীড়া সম্পাদক পদ একটি। লড়বেন জাকির হোসেন ও ডন। কোষাধ্যক্ষ পদে অভিনেতা ফরহাদের কোনো প্রতিদ্বন্দ্বী নেই। কার্যকরী পরিষদ সদস্যের ১১টি পদের জন্য লড়বেন ১৪জন। তারা হলেন- অঞ্জনা সুলতানা, রোজিনা, অরুণা বিশ্বাস, আলীরাজ, আফজাল শরীফ, বাপ্পারাজ,আসিফ ইকবাল, আলেক জান্ডার বো, জেসমিন, জয় চৌধুরী, নাসরিন, মারুফ আকিব, রঞ্জিতা ও শামীম খান (চিকন আলী)।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর