× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ৩১ অক্টোবর ২০২০, শনিবার

অপেক্ষায় বুবলী

বিনোদন

স্টাফ রিপোর্টার | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:০২

বর্তমান সময়ে ঢালিউডের অন্যতম সফল মুখ শবনম বুবলী। এরইমধ্যে তার অভিনীত ‘বসগিরি’, ‘শুটার’, ‘অহংকার’, ‘রংবাজ’, ‘চিটাগাইঙ্গা পোয়া নোয়াখাইল্লা মাইয়া’, ‘সুপার হিরো’, ‘ক্যাপ্টেন খান’, ‘পাসওয়ার্ড’ এবং সবশেষ ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিগুলো মুক্তি পায়। সবশেষ কোরবানি ঈদে জাকির হোসেন রাজু পরিচালিত ‘মনের মতো মানুষ পাইলাম না’ ছবিটি মুক্তি পায়। এ ছবিতে শাকিব খানের বিপরীতে অভিনয় করেন তিনি। বর্তমান সময়ে নতুন কি কাজের কথা ভাবছেন জানতে চাইলে বুবলী বলেন, আমি খুবই আনন্দিত এই ভেবে যে, অল্প সময়ে গুণী অনেক নির্মাতার সঙ্গে কাজ করার সুযোগ হয়েছে আমার। বর্তমানে একটি ছবি মুক্তির জন্য অপেক্ষা করছি। এরইমধ্যে এ ছবির ডাবিংও শেষ করলাম। ছবির নাম ‘একটু প্রেম দরকার’।
শাহীন সুমন ভাই পরিচালিত এ ছবিটি নিয়ে আমি বেশ আশাবাদী। জানা যায়, বর্তমানে দেশের বাইরে এ ছবির পোস্ট প্রোডাকশনের কাজ চলছে।  ছবিটিতে শাকিব খানের বিপরীতে বুবলী অভিনয় করেছেন। এ ছবির পর কাজী হায়াৎ পরিচালিত ‘বীর’ ছবির শুটিং শুরু করার কথা রয়েছে বুবলীর। তবে এরইমধ্যে শাকিব খান বলিউড তারকা নারগিস ফাখরির সঙ্গে নতুন একটি ছবিতে কাজ করবেন বলে জানা যায়। এবার দেখার পালা শাকিব খান নারগিস ফাখরির সঙ্গে নতুন ছবিতে আগে কাজ করবেন নাকি তার প্রযোজনা প্রতিষ্ঠান থেকে ‘বীর’ ছবির কাজ সামনে শুরু করবেন। এদিকে বুবলী বলেন, আমি ‘বীর’ ছবির গল্পটি জেনেছি। বেশ চ্যালেঞ্জিং একটি চরিত্র। ভালো লেগেছে গল্পটি। কাজী হায়াতের মত গুণী নির্মাতার সঙ্গে প্রথমবার কাজ হতে যাচ্ছে আমার। এটা সত্যিই শিল্পী হিসেবে আমার জন্য আনন্দের ও সৌভাগ্যের বিষয়। আমি এ ছবিতে কাজের জন্য অপেক্ষা করছি। সেই সঙ্গে চরিত্রটি নিয়ে প্রস্তুতি নিচ্ছি। সব ঠিক থাকলে খুব শিগগিরই এ ছবির কাজ শুরু হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর