× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবরসাউথ এশিয়ান গেমস- ২০১৯
ঢাকা, ৮ ডিসেম্বর ২০১৯, রবিবার

নন্দীগ্রামে ‘নেশাখোর’ নেতার বহিষ্কার ও গ্রেপ্তারের দাবি

বাংলারজমিন

নন্দীগ্রাম (বগুড়া) প্রতিনিধি | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:০৮

বগুড়ার নন্দীগ্রামে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানের বহিষ্কার ও গ্রেপ্তারের দাবিতে বিক্ষোভ মিছিল করেছে আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের নেতৃবৃন্দ। এদিকে উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানসহ তার সহযোগীদের বিষয়টি খতিয়ে দেখতে শুরু করেছে পুলিশ। ‘নেশাখোর’ নেতার বহিষ্কার ও গ্রেপ্তারের দাবিতে মঙ্গলবার দুপুরে বাসস্ট্যান্ড এলাকায় আওয়ামী লীগসহ সহযোগী সংগঠনের উদ্যোগে বিক্ষোভ মিছিল বের করে। মিছিল শেষে দলীয় কার্যালয়ে পৌর আওয়ামী লীগের সভাপতি ও প্যানেল মেয়র আনিছুর রহমানের সভাপতিত্বে সমাবেশ অনুষ্ঠিত হয়। সমাবেশে আওয়ামী লীগ, শ্রমিকলীগ, স্বেচ্ছা সেবকলীগ, ছাত্রলীগ, তাঁতিলীগ, বঙ্গবন্ধু ছাত্র পরিষদের নেতাকর্মীরা বক্তব্য রাখেন। সমাবেশে বক্তারা বলেন, কোনো নেশাখোর, সন্ত্রাসী, চাঁদাবাজ আওয়ামী লীগে থাকতে পারবে না। মাদকসেবী কোনো দলের নয়, তারা জাতির শত্রু। অবিলম্বে ‘নেশাখোর’ আওয়ামী লীগ নেতা আনিছুর রহমানসহ তার সহযোগীদের বহিষ্কার ও গ্রেপ্তারের দাবি জানানো হয়।
থানা অফিসার ইনচার্জ (ওসি) শওকত কবির বলেন, উপজেলা আওয়ামী লীগের সাধারণ সম্পাদক আনিছুর রহমানসহ তার সহযোগীদের বিষয়টি খতিয়ে দেখা হচ্ছে এবং অনুসন্ধান অব্যাহত আছে। মাদক ব্যবসায়ী বা সেবনকারী যেই হোক না কেন তার বিরুদ্ধে কঠোর আইনগত ব্যবস্থা নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর