× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৫ অক্টোবর ২০২০, রবিবার

সরাইলে মাদ্রাসাছাত্র নিখোঁজ

বাংলারজমিন

সরাইল (ব্রাহ্মণবাড়িয়া) প্রতিনিধি | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:০৯

সরাইলে আকরাম হোসেন (১৫) নামের এক মাদ্রাসা ছাত্র ৩ দিন ধরে নিখোঁজ রয়েছে। আকরাম অরুয়াইল ইউনিয়নের কাকরিয়া গ্রামের শিবলী মিয়ার ছেলে। এ ঘটনায় ৬ই অক্টোবর সরাইল থানায় সাধারণ ডায়েরি করেছেন ছাত্রের বাবা। জিডি ও পারিবারিক সূত্র জানায়, ডক ইয়ার্ডের রঙমিস্ত্রি শিবলী মিয়ার ২ ছেলে ও ২ মেয়ের মধ্যে আকরাম দ্বিতীয়। নোয়াগাঁও ইউনিয়নের আঁখিতারা আল-মাদ্রাসাতুল ইসলামীয়া আল আরাবিয়া মাদ্রাসায় হাফেজী পড়তো আকরাম। গত ৬ই অক্টোবর রোববার সকাল ১১টার দিকে মাদ্রাসায় যাওয়ার উদ্দেশ্যে বাড়ি থেকে বের হয়। রাতে তার অভিভাবকরা খোঁজ নিয়ে দেখেন আকরাম মাদ্রাসায় যায়নি। চিন্তিত হয়ে পড়েন পরিবারের লোকজন।
রাত থেকেই তারা আশেপাশের সকল আত্মীয়স্বজনের বাড়িতে খোঁজ নিতে থাকেন। কোথাও সন্ধান মিলেনি আকরামের। ৭ই অক্টোবর সরাইল থানায় নিখোঁজের বিষয়ে একটি জিডি করেন শিবলী। নিখোঁজের তিনদিন পেরিয়ে গেলেও গতকাল মঙ্গলবার পর্যন্ত পাওয়া যায়নি আকরামকে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর