× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনসাক্ষাতকাররকমারিপ্রবাসীদের কথামত-মতান্তরফেসবুক ডায়েরিবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা মন ভালো করা খবরকলকাতা কথকতা
ঢাকা, ২৬ অক্টোবর ২০২০, সোমবার

দেড় বছরেও সন্ধান মেলেনি প্রবাসী আবদুস ছোবহানের

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, চট্টগ্রাম থেকে | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:১০

নিখোঁজের দেড় বছর পরও সন্ধান মেলেনি চট্টগ্রামের সাতকানিয়া উপজেলার বারদোনা গ্রামের আবদুস ছোবহানের (৬২)। তিনি সৌদি আরব প্রবাসী ছিলেন। থানায় সাধারণ ডায়েরি করার পরও তার খোঁজ দিতে পারেনি পুলিশ প্রশাসন।  নিখোঁজের স্ত্রী নুরুন নাহার জানান, ২০১৮ সালের ১৩ই ফেব্রুয়ারি চট্টগ্রাম মহানগরীর বাকালিয়া নিরাপদ আবাসিক মাদ্রাসা ভবনের ৬০৩ নং কক্ষ থেকে সকাল ৮টার দিকে পত্রিকা কেনার জন্য বের হওয়ার পর আর ফেরেননি স্বামী আবদুস ছোবহান। তিনি কি অপহরণ হয়েছেন, নাকি নিখোঁজের অন্য কোন রহস্য আছে তা আজ পর্যন্ত জানতে পারিনি। নুরুন নাহার অভিযোগ করে বলেন, নিখোঁজ হওয়ার পরদিন ১৪ই ফেব্রুয়ারি বাকলিয়া থানায় একটি নিখোঁজ ডায়েরি করেন তার মেয়ে কামরুন নেছা। কিন্তু আইনশৃঙ্খলা বাহিনী এখনো পর্যন্ত এ বিষয়ে কোন তথ্য দিতে পারেননি। এমনকি উদ্ধারের ব্যাপারে পিবিআই এর কাছে গেলে তারাও কোন সহযোগিতা করেননি। নুরুন নাহার আরও বলেন, তাঁর স্বামী দীর্ঘদিন ধরে সৌদি আরব প্রবাসী ছিলেন।
সেখানে তিনি ব্যবসা করতেন। ২০১৭ সালের ডিসেম্বরের শুরুর দিকে তিনি দেশে আসেন। আসার পর থেকে নামে-বেনামে বিভিন্ন লোক টাকার জন্য হুমকি দিতেন। বর্তমানে ছেলে-মেয়ে নিয়ে নিরাপত্তাহীনতায় ভোগছি।
জানতে চাইলে নগরীর বাকলিয়ার থানার ওসি নেজাম উদ্দিন এ প্রসঙ্গে বলেন, আমি থানায় নতুন এসেছি। যেহেতু লোকটাকে পাওয়া যায়নি। তাহলে খোঁজ-খবর নেয়া হবে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর