× প্রচ্ছদ অনলাইনপ্রথম পাতাশেষের পাতাখেলাবিনোদনএক্সক্লুসিভভারতবিশ্বজমিনবাংলারজমিনদেশ বিদেশশিক্ষাঙ্গনরকমারিপ্রবাসীদের কথাবই থেকে নেয়া তথ্য প্রযুক্তি শরীর ও মন চলতে ফিরতে ষোলো আনা ইলেকশন কর্নার মন ভালো করা খবর
ঢাকা, ১৪ অক্টোবর ২০১৯, সোমবার

প্রেমে সাড়া না দেয়ায় স্কুলছাত্রী অপহরণ

বাংলারজমিন

স্টাফ রিপোর্টার, রূপগঞ্জ থেকে | ৯ অক্টোবর ২০১৯, বুধবার, ৮:১৩

নারায়ণগঞ্জের রূপগঞ্জে প্রেমের প্রস্তাবে রাজি না হওয়ায় ৮ম শ্রেণীর এক স্কুল শিক্ষার্থীকে অপহরণ করা হয়েছে বলে অভিযোগ পাওয়া গেছে। সোমবার বিকালে উপজেলার তারাব পৌরসভার কান্দাপাড়র হিজলগাছতলা এলাকায় ঘটে এই ঘটনা। ঘটনায় শিক্ষার্থীর মা মঙ্গলবার রূপগঞ্জ থানায় লিখিতভাবে একটি অভিযোগ দায়ের করেছেন।
অপহৃতা স্কুল শিক্ষার্থীর মা আকলিমা আক্তার জানান, তার মেয়ে রিতা আক্তার স্থানীয় কান্দাপাড়া মডেল হাইস্কুলে ৮ম শ্রেণীর শিক্ষার্থী। কয়েকদিন ধরে রিতা আক্তার স্কুলে আসা যাওয়ার পথে একই এলাকার আব্দুল হাসেমের ছেলে  নূর হোসেন তাকে প্রেমের প্রস্তাব দিয়ে আসছিল। ঘটনাটি শিক্ষার্থী তার বাবা-মাকে জানালে তারা গত শুক্রবার নূর হোসেনকে এনিয়ে বাড়াবাড়ি করতে নিষেধ করে। এতে ক্ষিপ্ত হয়ে সোমবার বিকালে স্কুল ছুটির পর কোচিং শেষ করে বাড়ি ফেরার পথে কান্দাপাড়া হিজলগাছতলা পৌঁছালে বখাটে নূর হোসেনসহ আরো ২/৩ জন রিতা আক্তারকে অপহরণ করে একটি প্রাইভেট কারে তুলে নিয়ে যায়। এ ঘটনায় অপহৃতার মা আকলিমা আক্তার মঙ্গলবার সকালে রূপগঞ্জ থানায় লিখিত অভিযোগ দায়ের করেন। রূপগঞ্জ থানার অফিসার ইনচার্জ মাহমুদুল হাসান জানান, প্রাথমিকভাবে ধারণা করা হচ্ছে- বিষয়টি প্রেমঘটিত।
এ ঘটনায় একটি লিখিত অভিযোগ পেয়েছি। অপহৃতাকে উদ্ধার ও অপহরণকারীদের গ্রেপ্তারের চেষ্টা অব্যাহত রয়েছে।

অবশ্যই দিতে হবে *
অবশ্যই দিতে হবে *
অন্যান্য খবর